সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিশ্বকাপ শেষ ফ্রান্সের আরেক মিডফিল্ডারের

আপডেট : ০১ অক্টোবর ২০২২, ১৫:০৭

বিশ্বকাপের আগে আরো একটি দুঃসংবাদ শুনলো ফ্রান্স। হাঁটুর চোটের কারনে কাতার বিশ্বকাপে খেলা হচ্ছে না ফ্রান্সের মিডফিল্ডার বুবাকার কামারার।

ইংলিশ প্রিমিয়ার লিগে অ্যাস্টন ভিলার হয়ে সাউদাম্পটনের বিপক্ষে খেলার সময় হাঁটুর ইঞ্জুরিতে পড়েন কামারা। সদ্য শেষ হওয়া আন্তর্জাতিক বিরতির আগে ক্লাবের হয়ে শেষ ম্যাচের প্রথমার্ধ্বে ইঞ্জুরিতে পড়ে তখনি মাঠ ছাড়েন এই ফরাসি মিডফিল্ডার। 

বিভিন্ন পরীক্ষার মাধ্যমে কামারার লিগামেন্ট ইঞ্জুরি ধরা পড়েছে। এই ধরনের ইঞ্জুরিতে সাধারনত লম্বা সময় ধরে পুনর্বাসনে থাকতে হয় বলে এ্যাস্টন ভিলার মেডিকেল টিম নিশ্চিত করেছে। তাই বলা যায় আস্নন কাতার বিশ্বকাপে দেশের হয়ে মাঠে নামা হচ্ছে না এই তরুণ মিডফিল্ডারে। 

এখন পর্যন্ত ফ্রান্সের জার্সি গায়ে তিনটি ম্যাচ খেলেছেন কামারা। ইঞ্জুরির আগে ন্যাশনস লিগের শেষ রাউন্ডের ম্যাচেও তাকে স্কোয়াডে ডেকেছিলেন ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম।

কামারা ছাড়াও গোঁড়ালির ইঞ্জুরির কারনে ফ্রান্সের দল থেকে ছিটকে গেছেন লেফট-ব্যাক লুকাস ডিগনে।

এদিকে অ্যাস্টন ভিলা ম্যানেজার স্টিভেন জেরার্ডও দলের ইঞ্জুরি তালিকা নিয়ে শঙ্কা প্রকাশ করে বলেছেন, ‘বিষয়টি মোটেই স্বস্তির নয়। বুবাকার বিশ্বকাপ পর্যন্ত খেলতে পারছেন না, এটা সত্যিই দুর্ভাগ্যের। একইসাথে আমাদের দলের জন্য তার অনুপস্থিতি মোটেই স্বস্তিকর কোন খবর নয়।’

ইত্তেফাক/এসএস

এ সম্পর্কিত আরও পড়ুন