শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

এবার ফেসবুক কাঁপাচ্ছে বুবলীর ছেলে

আপডেট : ০১ অক্টোবর ২০২২, ১৮:৩৬

সোশ্যাল মিডিয়ায় রাতারাতি তারকা বনে যাওয়া এখন সময়ের ব্যাপার মাত্র। আর বাবা-মা যদি হন তারকা। তা হলে তো কথায় নেই। সময়ের চাহিদা এমনই যে, তা থেকে মুখ ফিরিয়ে থাকা কঠিন। দেশজুড়ে যখন তুমুল আলোচনার মুখে শাকিব-বুবলী ঠিক তখনই ছেলে শেহজাদ খান বীরের নামে ফেসবুকে পেজ খুলেছেন এই নায়িকা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পেজ খোলা হয়েছে বীরের নামে। হুহু করে বাড়ছে লাইক-ফলোয়ার। বীরের ভক্তেরা কমেন্ট করছেন, জানাচ্ছেন শুভেচ্ছা।

আর মুহূর্তেই তারকা বনে গেছে শাকিব খান-বুবলীর সন্তান শেহজাদ খান বীর। কয়েক ঘণ্টার ব্যবধানে বীরের নাম ও ছবি ছাপা হয়েছে শত শত জায়গায়।

বুবলীপুত্র বীরের নামে খোলা পেজটি যে তার মা বুবলীরই খোলা তা নিশ্চিত হওয়া যায় নায়িকার ভেরিফায়েড পেজে ঢুঁ মারলেই। ৪০ লাখ ৩০ হাজার ফলোয়ার থাকা বুবলীর পেজ থেকে একমাত্র ফলো করা পেজের নাম শেহজাদ খান বীর।

আনুষ্ঠানিকভাবে বাবা-মায়ের পেজে বীরের নাম ও ছবি প্রকাশের কয়েক ঘণ্টার মাথায় এদিনই তার পেজটি খোলা হয়েছে। এই পেজের অ্যাবাউটে লেখা হয়েছে, তার ও বাবা-মায়ের নাম।

পেজে এ পর্যন্ত তিনটি ছবি পোস্ট করা হয়েছে শেহজাদের। সেখানে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা। দু একটি নেতিবাচক মন্তব্য থাকলেও ছোট্ট বীরকে ঘিরে ইতিবাচক মন্তব্যই বেশি।

একজন লিখেছেন, শুভ ও সুন্দর হোক তোমার জীবন বীর। আরেকজন লিখেছেন, মাশাআল্লাহ অনেক কিউট। অনেক দোয়া ও শুভকামনা রইল।

বীরের ছবি শেয়ারও করেছেন অনেকে। ইতোমধ্যে সেই পেজটি ফলো করা হচ্ছে ৬ হাজার আইডি থেকে।

ইত্তেফাক/পিও/এআই