বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে: ইকবাল হোসেন অপু

আপডেট : ০১ অক্টোবর ২০২২, ২১:১০

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। আজ শেখ হাসিনার হাত ধরে এ দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আমরা আজ উন্নত দেশের কাতারে আছি। 

শনিবার (১ অক্টোবর) শরীয়তপুরের জাজিরায় পূর্ব রাড়িপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আয়োজিত হাডুডু খেলায় পুরস্কার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

ছবি- ইত্তেফাক

তিনি বলেন, শেখ হাসিনা শুধু বাংলাদেশেরই নেতা নন, তিনি এখন বিশ্ব নেতা। তিনি এখন বিশ্ব দরবারে নেতৃত্বের দিক থেকে রোল মডেল। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে। 

ইকবাল হোসেন অপু বলেন, হাডুডু খেলা আমাদের গ্রাম বাংলার সবচেয়ে জনপ্রিয় খেলা, এই খেলার মাধ্যমে আমাদের সংস্কৃতি আরও সমৃদ্ধিশালী হবে। আমাদের যুব সমাজ খেলাধুলা চালিয়ে গেলে সমাজে অনৈতিক কাজ কর্ম হ্রাস পাবে। যার জন্মদিন উপলক্ষে এই খেলার আয়োজন করা হয়েছে সেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেঁচে আছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে।  

ছবি- ইত্তেফাক

এসময় জাজিরা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম নুরুল হক, জাজিরা পৌরসভার মেয়র মো. ইদ্রিস মাদবরসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

ইত্তেফাক/এমএএম