মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

স্বামীকে বশে আনতে ওঝার কাছে গিয়ে ধর্ষণের শিকার গৃহবধূ

আপডেট : ০২ অক্টোবর ২০২২, ০২:৫১

পটুয়াখালীর কলাপাড়ায় এক নারীকে (২২) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন: শহিদুল ইসলাম (৫৫), মালেক হাওলাদার (৫০) ও আলমগীর হাওলাদার (৩৬)। এ ঘটনায় গতকাল শনিবার দুপুরে ঐ নারী বাদী হয়ে ছয় জনের নামে কলাপাড়া থানায় একটি গণধর্ষণ মামলা করেছেন।

মামলা সূত্রে জানা যায়, সম্প্রতি নারায়ণগঞ্জের ঐ নারীর কলাপাড়ায় বিয়ে হয়। কিন্তু স্বামীর সঙ্গে তার বনিবনা হচ্ছিল না। একপর্যায়ে তিনি তার বাবার বাড়িতে ফিরে সেখানেই থাকা শুরু করেন। পরে গত ২৩ সেপ্টেম্বর ঐ নারী তার স্বামীকে কাছে পেতে নারায়ণগঞ্জ থেকে মিঠাগঞ্জের গ্রাম্য ফকির (ওঝা) শহিদুলের কাছে ‘তদবির’ নিতে আসেন। পরদিন সন্ধ্যায় শহিদুল ঐ নারীকে কৌশলে প্রতিবেশী মালেকের খালি বাড়িতে নিয়ে যান এবং গ্রেফতারকৃতরা তাকে পালাক্রমে ধর্ষণ করেন। এ সময় তাদের সহায়তা করেন আরো তিন ব্যক্তি। পরে ঐ নারীকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। পরিবারের অন্য সদস্যদের সম্মতিক্রমে তিনি মামলা করেন। 

কলাপাড়া থানার ওসি মো. জসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক আসামিদের আদালতে পাঠানো হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

ইত্তেফাক/ইআ