বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

প্রতিবেশীর চাল রাখা ড্রামে নিখোঁজ শিশুর হাত-পা বাধা লাশ

আপডেট : ০২ অক্টোবর ২০২২, ১৪:৩১

নিখোঁজের একদিন পর শনিবার (১ অক্টোবর) গভীর রাতে যশোর সদর উপজেলার পতেঙ্গালী গ্রামে প্রতিবেশীর বাড়ির চালের ড্রাম থেকে ৪ বছর বয়সী শিশুর লাশ উদ্ধার করেছে ডিবি পুলিশ।

এ ঘটনায় ঐ বাড়ির মালিক আঞ্জুয়ারা বেগমকে আটক করা হয়েছে। নিহত সানজিদা ঐ গ্রামের সোহেল হোসেনের মেয়ে। শিশু সানজিদা গত শুক্রবার দুপুর থেকে নিখোঁজ ছিল বলে পুলিশ জানিয়েছে।

যশোর ডিবি পুলিশের উপ পরিদর্শক মফিজুল ইসলাম বলেন, সানজিদাকে শুক্রবার দুপুর ১২টা থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করে সানজিদার পরিবার। বিষয়টি নিয়ে ডিবি পুলিশ তদন্তে নামে। তাদের সন্দেহ হয় প্রতিবেশী আঞ্জুয়ারা নামে এক নারীকে। তাকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ চালালে মরদেহ ঘরের চালের ড্রামের মধ্যে রাখা আছে বলে জানায়। পুলিশ ড্রাম থেকে গামছা ও ওড়না দিয়ে হাত ও পা বাধা লাশটি উদ্ধার করে। পূর্বশত্রুতার জের ধরে শিশুকে হত্যা করেছে প্রতিবেশী ঐ নারী।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় আর কারা জড়িত সেটি তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।

এদিকে, ঘটনার পরপরই আইনপ্রয়োগকারী সংস্থার একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। শিশুর এমন করুণ মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই। একই সাথে স্থানীয়রা জড়িতদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছে।

ইত্তেফাক/পিও/এআই