শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শুটিং হলেও দুজনের কথা হলো না!

আপডেট : ০২ অক্টোবর ২০২২, ১৬:৩৮

তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমার দুটি গানের দৃশ্যধারণ বাকী ছিলো। মাঝে শাকিব-বুবলীর মধ্যে দূরত্ব সৃষ্টি হওয়ায় গানটির শুটিং সম্ভব হচ্ছিল না। শনিবার সকাল থেকে বিব্রতকর ‘বীর ঘটনা’ প্রকাশের পর থেকেই গত শুক্রবার সারা দিন গায়েব ছিলেন শাকিব-বুবলী। তবে শনিবার সকালে কড়া নিরাপত্তায় শাকিব-বুবলী শুটিং শুরু করেন।

শনিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে দিনভর চললে ‘সুরমা সুরমা’ শিরোনামের গানটির শুটিং। কিন্তু দিনভর গানের শুটিং করলেও শাকিব-শবনম বুবলী দুজনে কেউ কারও সঙ্গে কোনো কথা বলেননি। দৃশ্যধারণ শেষ হতে না হতেই দুজনেই আলাদা দুই জায়গায় গিয়ে বসেন। পরিচালকের ডাক পড়লে আবার তারা ক্যামেরার সামনে এসে দাঁড়াতেন। তাই তো ভিন্ন ধরনের পরিকল্পনায় রোমান্টিক ধাঁচের এই গানের শুটিং করতে হয়েছে। নায়ক-নায়িকা দুজনের সিদ্ধান্তের কারণেই এমন বদল আনতে হয়েছে বলে জানান শুটিংসংশ্লিষ্টরা।

শাকিব খান ও শবনম বুবলী। ছবি: সংগৃহীত

পরিচালক তপু খান বলেন, ‘শুটিংয়ে দুজন ভীষণ আন্তরিক ছিলেন। সময়ের আগে তারা শুটিং সেটে এসে পৌঁছান। আমরাও সুন্দরভাবে শুটিং করেছি। রাত সাড়ে নয়টার দিকে শাকিব ভাই তার অংশের শুটিং শেষ করেছেন। আর রাত ১১টায় শেষ হয় বুবলীর শুটিং।’

গত শুক্রবার সকালে শাকিব খান ও বুবলীর আড়াই বছর বয়সী সন্তান শেহজাদ খানের খবর প্রথম প্রকাশ্যে আসে। এরপর থেকেই তাদের ঘিরে আলোচনা ছিল তুঙ্গে। ফেসবুকে পোস্ট দিয়ে আনুষ্ঠানিকভাবে দুজনে তাঁদের সন্তানের খবরটি প্রকাশ্যে আনেন। 

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন