শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চীনে প্রধানমন্ত্রীর জন্মদিন উৎযাপন

আপডেট : ০২ অক্টোবর ২০২২, ১৯:০৯

মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী বঙ্গবন্ধু-কন্যা শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন উৎযাপন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ বৃহত্তর চীন শাখা। এসময় উপস্থিত ছিলেন দলটির, উপদেষ্টাবৃন্দ, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ দলের অন্যান্য নেতা কর্মীবৃন্দ।

চীনের গুয়াংযৌ, বেইজিং ও ঢাকায় পৃথক পৃথক আলোচনা সভায় কেক কাটা, কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়, আলোচনা সভায় ভার্চুয়ালি সভাপতিত্ব করেন, আওয়ামী লীগ চীন শাখার ভারপ্রাপ্ত সভাপতি জনাব যাদব দেবনাথ। 

আলোচনা সভায় দলের সাংগঠনিক সম্পাদক মো: জসীম হোসাইন বলেন, একমাত্র জননেত্রী শেখ হাসিনার অধীনেই বাংলাদেশ  নিরাপদ। আমাদের দেশ বিশ্বে এখন উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে এবং উন্নত রাষ্ট্রের পথে এগিয়ে চলেছে। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে, মুক্তিযুদ্ধের স্বপক্ষের অসাম্প্রদায়িক চেতনায়, জঙ্গিমুক্ত উন্নত সোনার বাংলা বিনির্মাণে শেখ হাসিনার কোনও বিকল্প নেই। 

চীনে প্রধানমন্ত্রীর জন্মদিন উৎযাপন

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এম ডি ফরিদ উদ্দিন, তরুণ কান্তি দাস কান্তি, সাজ্জাদ হোসাইন, মহসিন ইমাম চৌধুরী (রুনু), খায়রুল হাসান রনি ,অমিত ,ফয়সাল , শামীম , সায়েম , রুমি, ইয়াসিন, এম ডি শ্যামা, এ বি এম মাজহারুল মুজিব, কল্লোল ও অন্যান্য নেতৃবৃন্দ।

বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করে মোনাজাত করেন।

ইত্তেফাক/এএইচপি