শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

টাইগারদের বিশ্বকাপ জার্সি বিক্রির ভাবনা বিসিবির

আপডেট : ০৩ অক্টোবর ২০২২, ০৪:২৫

আসন্ন টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে শুক্রবার (৩০ সেপ্টেম্বর)বাংলাদেশ দলের জার্সি উন্মোচন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও প্রকাশের মাধ্যমে বাংলাদেশ দলের বিশ্বকাপ জার্সি উন্মোচন করা হয়।

প্রতিবার বাংলাদেশের জার্সি নিয়ে সমালোচনা হলেও এবারের জার্সি নিয়ে বেশ খুশি সমর্থকরা। তবে, সেই খুশি ভাটা পড়ে যায় নিজের দেশের জার্সি কেনার সুযোগ না পাওয়ায়। শেষ দুই বছর জার্সি বিক্রির সত্ত্ব ছিলো জার্সি প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের কাছে। এবার জার্সি বিক্রির সত্ত্ব না পাওয়ায় টাইগারদের অফিসিয়াল পাওয়া শঙ্কা দেখা দেয় সমর্থকদের মধ্যে। তবে সেই শঙ্কা কিছুটা উড়িয়ে সমর্থকদের সুখবর দিলেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। 

রবিবার (২ অক্টোবর) তিনি বলেন, ‘বিশ্বকাপের জার্সি বিক্রি করার ব্যাপারে আমরা চিন্তা করছি। খুব সম্ভবত অনলাইনে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে বিক্রি করবো আমরা। সেই চেষ্টা আমরা করছি। কিন্তু কাউকে আমরা বিক্রির অনুমতি দেইনি।’

এবারের বাংলাদেশের জার্সিতে বাংলাদেশের ঐতিহ্য তুলে ধরা হয়েছে। জার্সিতে জামদানি, সুন্দরবন ও রয়েল বেঙ্গল টাইগারের মেলবন্ধন রয়েছে।

ইত্তেফাক/ইআ

এ সম্পর্কিত আরও পড়ুন