বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শাকিবের সঙ্গে প্রেম করেছি, তবে....

আপডেট : ০৩ অক্টোবর ২০২২, ১৭:৫৮

টক অব দ্য টাউনে শাকিব-বুবলী। এ জুটির সঙ্গে বিভিন্ন মহলে শোনা যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের নায়িকা পূজা চেরির নাম। গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা! গত বছর সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমায় প্রথমবারের মতো শাকিব খানের বিপরীতে জুটি বেঁধে সখ্য তৈরি হয় পূজার। 

নানা মাধ্যমে জোর গুঞ্জন, পূজাকে কেন্দ্র করে বেশ কিছু দিন ধরেই শাকিব ও বুবলীর মধ্যে ঝামেলা চলছিল। শুধু তাই নয়, শাকিবের বাসাতেও পূজার সঙ্গে হাতাহাতিতে জড়িয়েছিলেন বুবলী। সেই ঘটনার পর থেকে শাকিব-বুবলীর সম্পর্কের আরও অবনতি ঘটে। যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।

পূজা চেরি

শাকিবের সঙ্গে প্রেমের বিষয়ে সোমবার (৩ অক্টোবর) গণমাধ্যমকে তিনি বলেছেন, এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? কেউ কি দেখেছেন, আমি ও শাকিব খান একসঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে। তবে মিথ্যা বলব না, প্রেম তার সঙ্গে করেছি; তবে সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য। আমি এর আগে সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এটা কেমন না? এখন আর কী করব, এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। দেখছি, মানুষ আর কত কী বলতে পারে।

শাকিব খান ও পূজা চেরি। ছবি: সংগৃহীত

এদিকে রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে যুক্তরাষ্ট্রের ভিসা পাওয়ার খবর জানিয়েছেন পূজা চেরি। দীর্ঘদিন ধরে দেশটির ভিসা পাওয়ার চেষ্টা করছিলেন বলে জানিয়েছেন এ নায়িকা।

রোববার দুপুরে ফেসবুক পেজে যুক্তরাষ্ট্রের ভিসার সঙ্গে নিজের ছবি পোস্ট করেন পূজা। পোস্টে দেখা যায়, পূজা ও তার মা ঝরনা রায় যুক্তরাষ্ট্রের ভিসাযুক্ত পাসপোর্ট শেয়ার করেন। আর তাতে লেখা, 'অবশেষে আমরা এটা পেয়েছি।'

পূজা চেরি। ছবি: সংগৃহীত

এছাড়া পূজার ভিসা পাওয়া নিয়ে বেশ আগে থেকেই আলোচনা চলছিল। একাধিক সূত্রে জানা গেছে, পূজাকে এই ভিসা পাওয়ার ক্ষেত্রে সহযোগিতা করেছেন শাকিব খান। যদিও বুবলীর সঙ্গে দূরত্ব বাড়ার পর শাকিব খানের সঙ্গে পূজা চেরির ঘনিষ্ঠতা বাড়ে বলে গুঞ্জন রয়েছে।

পূজা চেরি। ছবি: সংগৃহীত

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন