বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শাকিবের সঙ্গে বিয়ের তারিখ জানালেন বুবলি

আপডেট : ০৩ অক্টোবর ২০২২, ১৮:০১

সন্তান শেহজাদ খান বীরকে ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন বুবলী ও শাকিব খান। কিন্তু সে স্ট্যাটাসে পরিষ্কার করেননি তারা কবে বিয়ে করেছিলেন। ইন্ডাস্ট্রির বাতাসে গুঞ্জন ছিলো তারা ২০১৭তে বিয়ে করেছিলেন। তবে শাকিব-বুবলির মেয়ের গুঞ্জন যেমনভাবে ছেলে হয়ে গেল ঠিক তেমনি জানা গেল তাদের বিয়ে হয়েছে ২০১৮ সালের ২০ জুলাই। এটিও বুবলি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন।

বুবলি শাকিব খানের সঙ্গে কয়েকটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন, এখন পর্যন্ত আমার জীবনের স্মরণীয় দুটো তারিখ- ২০ জুলাই, ২০১৮ এবং ২১ মার্চ, ২০২০। ওই লাইনের নিচে হ্যাশট্যাগ দিয়ে তিনি পরিষ্কার করে দেন তারিখ দুটি তার আর শাকিব খানের বিয়ের তারিখ এবং প্রথম সন্তান শেহজাদের জন্ম তারিখ।

এদিকে গেল ২৭ সেপ্টেম্বর বুবলি প্রথমে বেবি বাম্পের ছবি প্রকাশ করেন। ওইদিন গণমাধ্যমকে বলেন যা কিছু হয়েছে নিয়ম মেনে হয়েছে। শিগগিরই সংবাদ সম্মেলন করে সব জানাবেন। এরপর তিনি ৩০ সেপ্টেম্বর ছেলের ছবি প্রকাশ করেন। একই সময়ে শাকিবও ছেলের ছবি প্রকাশ করেন।

কিন্তু এর পরদিন শাকিব-বুবলি ‘লিডার: আমি বাংলাদেশ’ ছবির শুটিং করলেও এ নিয়ে কোনো গণমাধ্যমের মুখোমুখি হননি। শুরু থেকে তারা গণমাধ্যমকে এড়িয়ে গেছেন। যার ফলে গুঞ্জন উঠেছে তাদের মধ্যে ডিভোর্স হয়ে গেছে। তবে আজকের এ ছবি প্রকাশকে অনেকে ধরে নিচ্ছেন বিষয়টি নিতান্তই গুঞ্জন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন