শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সম্পন্ন হলো আসিফ আকবরের ছেলের বিয়ে

আপডেট : ০৩ অক্টোবর ২০২২, ২১:৩৪

বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের ছেলে শাফকাত আসিফ রণ বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। কনে ইসমত শেহরীন ঈশিতা। আজ সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার্স ক্লাবে বিবাহ অনুষ্ঠিত হয়। 
 
এর আগে রোববার (২ অক্টোবর) আয়োজন করা হয়েছিল রণ-ঈশিতার মেহেদি সন্ধ্যা। সেখানে দুই পরিবারের সদস্য ছাড়াও শোবিজের অনেক তারকা হাজির হয়েছিলেন।

গত ২৪ সেপ্টেম্বর রণ-ঈশিতার বাগদান সম্পন্ন হয়েছে। ছেলের বাগদানের খবর গায়ক নিজেই তার ফেসবুকে পোস্ট দিয়েছিলেন ।

আসিফ আকবর লেখেন, চলতি ২০২২ সাল আমার জীবনে আবারও ফিরিয়ে এনেছে সফলতার ২০০১ সাল। অনেক দিন পর ফিরে পেয়েছি প্রায় ফ্যাকাসে হয়ে যাওয়া আনন্দগুলো। শরতের ঝকঝকে-তকতকে রৌদ্রজ্জ্বল নীল আকাশে সাদা মেঘের ভেলায় ভাসছে আমার পরিবার। আমার পাঁচ মাস বয়সী মেয়ে আইদাহ আসিফ রঙ্গনের বাবা হওয়ার পরপরই বাসায় বেজে উঠল বিয়ের সানাই। আমাদের বড় সন্তান শাফকাত আসিফ রণ’র অ্যানগেজমেন্ট (বাগদান) হয়ে গেল ২৪ সেপ্টেম্বর, আলহামদুলিল্লাহ্।’

তিনি আরও লেখেন, মাস ছয়েক আগে আমার ফুফাতো ভাইয়ের ছেলের বিয়ে দিলাম কিশোরগঞ্জের কটিয়াদীতে। এবার আমার ছেলে শাফকাতের বিয়ে হচ্ছে গোপলগঞ্জের কাশিয়ানীতে। দুটো জেলার সঙ্গে একেবারে ব্র্যান্ডনিউ সম্বন্ধ। আমার বেয়াই ইমতিয়াজ হোসেন সাহেবের কনিষ্ঠা কন্যা ইসমত শেহরীন ঈশিতা, শাফকাত আমাদের যৌথ পরিবারের বড় ছেলে। একটা আদুরে পরিণয়ের দ্বারপ্রান্তে দুই পরিবারের আবেগ, এর চেয়ে খুশির খবর আর হতেই পারে না। চমৎকার হাসিখুশি একটি একান্নবর্তী পরিবারের সঙ্গে একীভূত হতে পেরে খুব ভালো লাগছে। আমি কুমিল্লাবাসী হিসেবে এখন গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলাম।

বাংলা গানের এই যুবরাজ লিখেছেন, জীবন সংগ্রামে বহু বন্ধুর পথ পেরিয়ে এসে আজ নিজেকে অনেক সুখি মনে হচ্ছে। দুজনই পড়াশোনার পাশাপাশি জব করছে। ঈশিতাকে ছোট থেকেই চিনি, লক্ষ্মী মেয়েটাকে মনে মনে পুত্রবধূ হিসেবে চেয়েছি। মহান আল্লাহ সহায় হয়েছেন, আমার ইচ্ছাপূরণ হয়েছে। অক্টোবরের প্রথম সপ্তাহে বিয়ের যাবতীয় উৎসব হবে। হাতে একদম সময় নেই। নিজের কাজ থেকে ছুটি নিলাম দশ দিনের জন্য। প্লিজ ইন্ডাস্ট্রির কেউ পেমেন্ট দেওয়া ব্যতীত কাজের জন্য এই সময়ে আদেশ দেবেন না। সবার দোয়া চাই, আমার সত্য সরল-সহজ ছেলে রণ আর আদরের বউমা ঈশিতার জন্য। শ্বশুররূপে আবারও মেয়ের বাবা হয়েছি। সার্থক এক জনমে মহান আল্লাহর প্রতি শুধুই কৃতজ্ঞতা জানাই। সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। ভালোবাসা অবিরাম।

ইত্তেফাক/এএএম

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন