বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিয়েবাড়িতে যাওয়ার পথে বাস খাদে, নিহত ২৫

আপডেট : ০৫ অক্টোবর ২০২২, ০৯:২৮

ভারতের উত্তরাখণ্ডে বিয়াবাড়িতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন অন্তত ২৫ জন। মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে উত্তরাখণ্ডের পাউরি গাড়ওয়ালে এ দুর্ঘটনা ঘটে।

বুধবার (৫ অক্টোবর) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। দুর্ঘটনাকবলিত বাসটিতে নারী-শিশুসহ প্রায় ৪০ থেকে ৪২ জন আরোহী ছিলেন।

স্থানীয় পুলিশ জানিয়েছে, হরিদ্বার জেলার লালধাং থেকে পাউরি জেলার বিরখালের একটি বিয়েবাড়িতে যাওয়ার পথে বাসটি দুর্ঘটনার কবলে পড়ে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় ধুমকোট থানা পুলিশ।

উত্তরাখণ্ডের পুলিশ প্রধান অশোক কুমার বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছেন, ধুমকোটের বিরখাল এলাকায় গতকাল (মঙ্গলবার) রাতে ঘটে যাওয়া বাস দুর্ঘটনায় ২৫ জনকে মৃত অবস্থায় পাওয়া গেছে। পুলিশ ও এসডিআরএফ ২১ জনকে রাতেই উদ্ধার করেছে। দুর্ঘটনায় আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টুইটারে অশোক কুমারের দেওয়া এক ভিডিওতে দেখা গেছে, উদ্ধারকারী দলগুলো দুর্ঘটনায় আহত যাত্রীদের নিরাপদ স্থানে নিয়ে যাচ্ছেন।

উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি দুর্ঘটনায় ২৫ জনের মৃত্যুর জন্য শোক প্রকাশ করেছেন। তিনি বলেছেন, রাজ্য সরকার তাদের পরিবারের সঙ্গে দাঁড়িয়েছে। স্থানীয় গ্রামবাসীরাও উদ্ধারকাজে সাহায্য করছে।

ইত্তেফাক/এসকে/কেকে