শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

‘সিনেমাটি ক্যারিয়ারের টানিং পয়েন্ট হবে’

আপডেট : ০৫ অক্টোবর ২০২২, ১৫:১৮

প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটিতেও বিগ বাজেটের সিনেমা মুক্তির চল শুরু হয়েছে। সেখানে বেশ ব্যবসাসফলও হচ্ছে সিনেমাগুলো। প্লাটফর্মগুলো নতুন নতুন প্রজেক্ট ঘোষণা দিয়ে দর্শকদের কৌতুহল বাড়িয়ে দিচ্ছে। সেই ধারাবাহিকতায় অ্যামাজন প্রাইম নতুন সিনেমার ঘোষণা দিয়ে তাদের গ্রাহকদের মন ভালো করে দিলো। অভিনেত্রী সারা আলী খান ও অভিনেতা বরুণ ধাওয়ানকে যুক্ত করেছে তাদের নতুন সিনেমায়।

জানা গেছে, ‘এ ওয়াতান মেরে ওয়াতান’ শিরোনামের এই সিনেমাটিতে এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। সিনেমাটিতে সারা আলী ১৯৪২ সালে ভারত ছাড়ো আন্দোলনের পটভূমিতে একটি কাল্পনিক গল্পে একজন বীর যোদ্ধার ভূমিকায় অভিনয় করবেন।

সারা আলী খান

ভারতীয় গণমাধ্যমগুলো প্রকাশ করেছে, সারা স্বাধীনতা সংগ্রামী উষা মেহতার চরিত্রটি রূপায়ণ করবেন। এই অভিনেত্রী চলতি বছরের শুরুতে সিনেমাটিতে যুক্ত হয়েছেন। কিন্তু হাতে একাধিক সিনেমার কাজ থাকায় নতুন সিনেমার শুটিং শুরু করতে পারেননি তিনি। তবে কয়েক সপ্তাহের মাঝেই সিনেমাটি শুটিংফ্লোরে গড়াবে। সিনেমাটিতে যুক্ত হতে পেরে দারুণ উচ্ছ্বসিত এই তারকা। এরইমধ্যে সিনেমাটির প্রস্তুতিও শুরু করেছেন এই অভিনেত্রী। কেননা, ক্যারিয়ারে প্রথমবারের মতো এ ধরনের ঐতিহাসিক গল্পে কাজের সুযোগ পেয়েছে তিনি।

সারা বলেন, ‘ক্যারিয়ারে প্রথমবারের মতো ঐতিহাসিক এবং বাস্তব একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। সত্যি আমি উচ্ছ্বসিত। এই সুযোগ আমার জন্য বিশেষ। মনে হচ্ছে সিনেমাটি ক্যারিয়ারের টানিং পয়েন্ট হবে। চরিত্র নিজের মাঝে ধারণ করতে চেষ্টার ত্রুটি থাকবে না। সেই লক্ষ্যে প্রস্তুতি শুরু করেছি। অপেক্ষা করুন, ভিন্ন সারাকে দেখার।’

সারা আলী খান

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন