বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘২০০১ সালে ক্ষমতায় এসে হিন্দু সম্প্রদায়ের ওপর নজিরবিহীন অত্যাচার করে বিএনপি’

আপডেট : ০৫ অক্টোবর ২০২২, ১৭:২২

বাংলাদেশ জাতীয় সংসদের চিফ হুইপ ও মাদারীপুর-১ (শিবচর) আসনের সংসদ সদস্য নূর-ই-আলম চৌধুরী লিটন বলেছেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর আমাদের হিন্দু সম্প্রদায়ের ওপর নজিরবিহীন অত্যাচার করে। তাদের ব্যবসা-বাণিজ্য বন্ধ করে দেয়। মন্দিরে পূজা করতে দেওয়া হয় নাই। আজ সারাদেশে আনন্দ উৎসবের সঙ্গে পূজা পার্বণ পালিত হচ্ছে। মুসলমান, খ্রিস্টানসহ সবাই যার যার ধর্ম শান্তিপূর্ণভাবে পালন করে।

বুধবার (৫ অক্টোবর) শারদীয় দূর্গোৎসব উপলক্ষে শিবচর সার্বজনীন রাধা গোবিন্দ জিউর মন্দির, পাচ্চর সার্বজনীন হরিসভা দুর্গা মন্দিরসহ একাধিক মন্দির পরিদর্শন করে সনাতন ধর্মালম্বীদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় মাদারীপুরের জেলা প্রশাসক ড.রহিমা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান মুনির চৌধুরী, পুলিশ সুপার মোঃ মাসুদ আলম পিপিএম, উপজেলা চেয়ারম্যান আ. লতিফ মোল্লা, পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাজিবুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. তোফাজ্জেল হোসেন খান তোতা, পৌর আওয়ামী লীগ ও উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক শংকর চন্দ্র ঘোসসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। রাতে চীফ হুইপসহ অতিথিবৃন্দরা পাচ্চর সার্বজনীন হরিসভা দুর্গা মন্দিরে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। গভীর রাত পর্যন্ত মঞ্চ মাতান জনপ্রিয় কণ্ঠশিল্পী গামছা পলাশ ও মৌসুমি ইকবাল।

ইত্তেফাক/জেডএইচডি