বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

টাঙ্গাইলে কাভার্ডভ্যান-ইজিবাইক সংর্ঘষে প্রাণ গেলো ১ জনের

আপডেট : ০৫ অক্টোবর ২০২২, ১৯:১৪

টাঙ্গাইলে কাভারভ্যান ও ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষে এক জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৩ জন। বুধবার (৫ অক্টোবর) সকালে নাগরপুর-চৌহালী আঞ্চলিক সড়কের নরদহী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত অজিত ঘোষ (৭২) গয়হাটার ইউনিয়নের সিংজোড়া গ্রামের মৃত পাগলা ঘোষের ছেলে। আহতরা হলেন সিংজোড়া গ্রামের ইন্দ্র ঘোষের ছেলে আশিষ ঘোষ। গয়হাটা পূর্বপাড়া গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রানী আক্তার ও চৌহালী উপজেলার বাঘুটিয়া গ্রামের জব্বার হোসেনের ছেলে মো. রাসেল মিয়া।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে নাগরপুর চৌহালী আঞ্চলিক সড়কের নরদহী নামকস্থানে প্রিমিয়ার সিমেন্ট কোম্পানির কাভারভ্যান (ঢাকা মেট্রো-উ ১১-৪৯৬৮) এর সাথে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের মুখোমুখি সংর্ঘষ হয়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে অজিত ঘোষ মারা যায়। অপর দুইজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতের মধ্যে আশিষ ঘোষকে উন্নত চিৎকিসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত ডা. ফারজানা জান্নাত সিন্ধা বলেন, অজিত ঘোষ নামক একজনের মৃত্যু হয়েছে। ২ জনকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে আশিষ ঘোষকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাগরপুর থানার ওসি মো. সাজ্জাদ হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। একজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, কাভারভ্যানটি জব্দ করা হয়েছে ও আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

ইত্তেফাক/পিও

এ সম্পর্কিত আরও পড়ুন