বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিবাহবার্ষিকীতে কী বললেন নাঈম-শাবনাজ

আপডেট : ০৫ অক্টোবর ২০২২, ২১:৩৬

নব্বই দশকে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলেন নাঈম-শাবনাজ। এই জুটিকে দর্শক দারুণভাবে গ্রহণ করেছিল। পর্দার গণ্ডি পেরিয়ে বাস্তব জীবনেও ভালোবেসে ঘর বাঁধেন তারা। সাফল্যের চূড়ায় থাকতেই এই জুটি একসঙ্গে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে সরে যান।

মূলত কাজের সূত্র ধরেই তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেম থেকেই বিয়ে। তাদের ঘরে রয়েছে দুই কন্যাসন্তান। দীর্ঘ ২৭ বছর ধরে একই ছাদের নিচে বাস করছেন এই তারকা দম্পতি। এখনও তাদের ভালোবাসা মুগ্ধ করে সবাইকে। বুধবার (৫ অক্টোবর) এ তারকা দম্পতির ২৮তম বিবাহবার্ষিকী।

তাদের এই বিবাহবার্ষিকীতে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, আলহামদুলিল্লাহ। আজ আমাদের ২৮তম বিবাহবার্ষিকী। আমরা দুজনে হাত ধরে আরও অনেকটা পথ চলতে পারি এই দোয়া চাই। আল্লাহ আমাদের সকলকে নেক হেদায়েত দান করুন। আমিন।

ছবি: সংগৃহীত

১৯৯১ সালের ২ অক্টোবর নাঈম-শাবনাজ অভিনীত প্রথম সিনেমা এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ মুক্তি পেয়েছিল। ছবিটি সুপারহিট হওয়ায় পরবর্তীতে প্রায় ২০টির মতো ছবিতে জুটি বেঁধে অভিনয় করেন তারা। ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেছিলেন এই তারকা দম্পতি। বর্তমানে চলচ্চিত্র ছেড়ে দূরে আছেন এই দম্পতি। নাঈম মনোযোগী তার ব্যবসা নিয়ে। বর্তমানে টাঙ্গাইলে দেলদুয়ার থানার পাথরাইলে লোক লস্কর নিয়ে কৃষিকাজে মনোনিবেশ করছেন করটিয়া জমিদার বাড়ির সন্তান। কৃষিকাজের ছবি অনেক সময়ই ফেসবুকে আপলোড করেন তিনি।

অন্যদিকে তার সহধমির্ণী শাবনাজ সংসারে ব্যস্ত সময় পার করছেন। এই দম্পতির বড় মেয়ে নামিরা দেশের বাইরে পড়াশোনা করছেন। ছোট মেয়ে মাহদিয়া নাঈম মুরাদ একজন সংগীতশিল্পী। গানের সুবাদে ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। নৌকায় বসে বাবার সঙ্গে গান গেয়ে আলোচনায় উঠে এসেছিলেন মাহদিয়া।

ইত্তেফাক/বিএএফ