শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

এবার পুলিশ কর্মকর্তার ভূমিকায় কিং খান

আপডেট : ১৭ অক্টোবর ২০২২, ০২:৪২

কিছুদিন ধরেই ব্যক্তিজীবন নিয়ে নানা আলোচনা-সমালোচনার ভেতর রয়েছেন সুপারস্টার শাকিব খান। তবে এর মাঝে একাধিক সিনেমার খবরেও শিরোনামে এসেছেন তিনি। 

এছাড়া ক’দিন আগে নির্মাতা সানী সানোয়ারের সঙ্গে তার মিটিং নিয়ে গুঞ্জন রটেছিল ‘মিশন এক্সট্রিম’ নির্মাতার ছবিতে যুক্ত হচ্ছেন তিনি। সেই গুঞ্জনের ধারাবাহিকতায় এবার জানা গেল, পুলিশি অ্যাকশন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন শাকিব। ‘শের খান’ শিরোনামের এই ছবিটি পরিচালনা করবেন সানী সানোয়ার। 

জানা গেছে, ‘শের খান’ নামটি এরই মধ্যে পরিচালক সমিতিতে এন্ট্রি করা হয়েছে। তবে শাকিবের বিপরীতে কে অভিনয় করবেন সেটি এখনও চূড়ান্ত করা হয়নি। ‘শের’ মানে বাঘ। নামেই ইঙ্গিত দিচ্ছে, মারকাটারি অ্যাকশন ঘরানার ছবি হতে যাচ্ছে ‘শের খান’। 

তবে ছবিটি প্রসঙ্গে এখনই বিস্তারিত বলতে চাইলেন না পরিচালক সানী সানোয়ার। এটুকু জানালেন, চলতি মাসেই শাকিবকে নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন। তখনই ছবি প্রসঙ্গে বিস্তারিত জানাবেন এই নির্মাতা। 

তবে জানা গেছে, ‘শের খান’ ছবিতে শাকিবকে নতুনভাবে উপস্থাপন করতে নানামাত্রিক পরিকল্পনা হাতে নিয়েছেন পরিচালক সানী। যা হতে পারে দর্শকদের জন্য বড় চমক! এই ছবিটি প্রযোজনা করবে কপ ক্রিয়েশন ও শাকিব খান ফিল্মস। আগামী বছর যেকোনো উৎসবে মুক্তি পাবে ‘শের খান।’

এই সিনেমাটি ছাড়াও সম্প্রতি আরও একাধিক ছবির ঘোষণা দিয়েছেন এই ঢালিউড সুপারস্টার।

 

ইত্তেফাক/পিও

এ সম্পর্কিত আরও পড়ুন