শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

শেষ পর্যায়ে সাইমন-বুবলীর ‘চাদর’

আপডেট : ২৩ অক্টোবর ২০২২, ১০:৫৬

জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্তি হয়তো চিত্রনায়ক সাইমন সাদিককে আরও খানিকটা সিরিয়াস করে তুলেছে তার ফিল্ম ক্যারিয়ারে। তাই সবকিছু ছাপিয়ে নিজের অভিনয়ের কাজটিই খুব সিরিয়াসলি করার চেষ্টা করছেন তিনি।

পরিচালক জাকির হোসেন রাজুর সিনেমাতেই মূলত তারকা খ্যাতি লাভ হয় সাইমনের। এদেশের অধিকাংশ তারকা এই বরেণ্য চিত্রপরিচালকের দারুণ ভক্ত। তারই একটি ছবি ‘চাদর’-এর কাজ করছেন দীর্ঘদিন ধরেই। ছবিটি এখন প্রায় শেষ পর্যায়ে।

ছবি: সংগৃহীত

সাইমন বলেন, ‘আমরা ছবিটির গানের জন্য বান্দরবান যাচ্ছি। ছবিটির অধিকাংশ কাজ শেষ। একটি চলচ্চিত্রের সাথে থাকলে পুরো কাজ শেষ হতে কত রকম চড়াই-উত্রাই পার হতে হয়। এই গল্প আসলে কখনও আমরা শেয়ার করি না। তবে সবাই খুব দারুণ ভাবে কাজটি করছেন। আর আমার ক্যারিয়ারে জাকির হোসেন রাজু স্যার বিশেষ কিছু। তাই এই ছবিটি আমার অন্যরকম ভালোবাসার নাম।’

উল্লেখ্য, একইসাথে এই ছবি দিয়েই শবনম বুবলীর সাথে জুটি বেঁধে কাজ করা হচ্ছে সাইমনের। ছবিটির গানের শুটিং শেষ হলেই ঢাকায় ফিরে ছবিটি পোস্ট প্রডাকশনের কাজ শুরু করবে বলে জানা যায়।

বর্তমান সময়ের এই চলচ্চিত্রের ইতিবাচক এই স্রোতধারা প্রসঙ্গে সাইমন আরও বলেন, ‘আমাদের সকলকেই ভালো কিছু কাজ দিয়ে এই ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যেতে হবে। এর কোনো বিকল্প নেই।’

উল্লেখ্য, সাইমন বর্তমানে তার চলচ্চিত্রের পাশাপাশি নিজের ডিজিটাল প্লাটফর্মেও সরব থাকছেন সবসময়। ফেসবুক পেজে নিয়মিত লাইভ ও সহশিল্পীদের সাথে আড্ডায় মাততে দেখা যাচ্ছে তাকে।

 

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন