রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কেন কাঁদলেন রাজ-পরীমণি?

আপডেট : ২৫ অক্টোবর ২০২২, ১৯:৪১

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমণি।। বরাবরের মতো এবারও জমকালো আয়োজনে নিজের জন্মদিন উদযাপন করেছেন নায়িকা। এবারের আয়োজনে বিশেষ চমক থাকবে, এমনটা আগেই জানিয়েছিলেন পরীমণি। তিনি কথা রেখেছেন। জন্মদিনের আয়োজনে বেশ কিছু চমকের মধ্যে অন্যতম হলো পরীর জীবন পরিবর্তনভিত্তিক ডকুনেন্টারি ‘নতুন জন্মের গল্প’ প্রদর্শন।

যেখানে রাজের সঙ্গে দেখা হওয়া থেকে শুরু করে রাজ্যের জন্ম পর্যন্ত নানা সময়ের ঘটনা উপস্থাপন করেছেন। ডকুনেন্টারিতে নিজেদের পরিবর্তনের কাহিনী দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন রাজ। তিনি কান্নাভেজা চোখে পরীকে জড়িয়ে ধরে কপালে চুমুর ছোঁয়া একে দেন। সে সময় পরীও তাকে শক্ত করে আলিঙ্গন করেন।’

ছবি: ইত্তেফাক

এরপর ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে মঞ্চে ওঠেন রাজ-পরী। কেক কাটার আগ মুহূর্তে নানা শামসুল হক গাজীকে মঞ্চে আনেন রাজ। প্রিয় তিনজন মানুষকে (নানা, রাজ, রাজ্য) সঙ্গে নিয়ে জন্মদিনের কেক কাটেন পরীমণি। আর এভাবেই মা পরীর প্রথম জন্মদিনটি স্মৃতির পাতায় বন্দি হয়।

পরীর এবারের জন্মদিনের আসর বসেছিলো রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে। রাত সাড়ে ১১টার দিকে স্বামী-সন্তানকে নিয়ে অনুষ্ঠানস্থলে হাজির হন নায়িকা।

স্বামী, ছেলে ও নানাকে নিয়ে কেক কাটেন পরীমণি। ছবি: ইত্তেফাক

এদিকে পরীর জন্মদিনে বিশেষ উপহার হিসেবে মুক্তি পেয়েছে রায়হান জুয়েল পরিচালিত তার ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবির ‘তুই কি আমায় ভালোবাসিস’ গানটি।

পরীর এবারের জন্মদিনের অনুষ্ঠানে সস্ত্রীক হাজির ছিলেন নায়ক সিয়াম আহমেদ, অভিনেত্রী তমা মির্জা, পরিচালক এসএ হক অলিক ও রায়হান রাফি, রাশিদ পলাশ।

ছবি: ইত্তেফাক

ইত্তেফাক/বিএএফ