শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

সবসময় শাকিবের পাশে আছি: বুবলী

আপডেট : ২৯ অক্টোবর ২০২২, ০৯:১৮

শাকিব-বুবলি ইস্যুর রেশ যেন কাটছেই না। দিনকে দিন নতুন নতুন বিষয়াদি উঠে আসছে তাদের ঘিরে। কিছুদিন আগে শাকিব সংবাদমাধ্যমে স্ত্রী-সন্তান নিয়ে কথা বলেছেন। এরপরই সংবাদমাধ্যমে মুখ খুললেন বুবলী।

শুক্রবার (২৮ অক্টোবর) এক সাক্ষাৎকারে বুবলী বলেছেন, স্ত্রী হিসেবে, শেহজাদের মা হিসেবে এবং একজন সহকর্মী হিসেবে আমি সবসময় তার (শাকিব খান) পাশে আছি। দিনশেষে আমি চাই সে ভালো কাজের সঙ্গে থাকুক, ভালো ভালো চিন্তা করুক।

শবনম বুবলী। সংগৃহীত ছবি

শেহজাদ খান বীরের জন্মের সময়ের স্মৃতিচারণ করে বুবলী বলেন, জল ঘোলা করে, পাল্টাপাল্টি কথা বললে কথা বাড়ে। তাই আমি বলেছিলাম আমরা ভালো আছি। করোনার সময় আমেরিকার মতো জায়গায়, যেখানে সবচেয়ে বেশি করোনার প্রভাব ছিল, ওই জায়গায় দীর্ঘ এক বছর ছিলাম। সেখানে প্রেগনেন্ট অবস্থা থেকে শুরু করে এবং ডেলিভারি হওয়া এবং দুধের শিশুকে নিয়ে যুদ্ধ করে টিকে বেঁচে ফিরতে পেরেছি। তাই বাকি দিনগুলোও ইনশা-আল্লাহ বাচ্চাকে ভালো রাখার সব চেষ্টা আমি করে যাব।

বুবলী জানান, মানুষের জীবনটা খুব ব্যতিক্রম। কখন কি হয় কেউ জানে না। সময় সবকিছু পরিষ্কার করে দেয়, কে ভুল কে সঠিক তাও সময় বলে দেয়'- বলেন বুবলি।

এই অভিনেত্রী বলেন, যে সময়টা কাউকে সবচেয়ে সঠিক মনে হয়, ঠিক অন্য আরেকটা সময় গিয়ে তাকে সবচেয়ে ভুল মনে হয়। এর জন্য সময় এবং পরিস্থিতি কিছুটা দায়ী। তাই কে কখন কী ভাবছে, এটা সম্পূর্ণ যার যার ব্যক্তিগত মতামত।

ইত্তেফাক/এসকে

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন