শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পাকিস্তানকে ৯২ রানের টার্গেট নেদারল্যান্ডের

আপডেট : ৩০ অক্টোবর ২০২২, ১৫:১২

বিশ্বকাপের সুপার টুয়েলভের নিজেদের তৃতীয় ম্যাচে পাকিস্তানকে ৯২ রানের টার্গেট দিয়েছে নেদারল্যান্ড। রোববার (৩০ অক্টোবর) পার্থে টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ডাচরা।

ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় নেদারল্যান্ড। দলীয় ৭ রানে স্টিফেন মাইবার্গের উইকেট হারায় নেদারল্যান্ড। ১১ বলে ৬ রান করে আউট হন তিনি। এর মাঝে রিটার্ড হার্ট হয়ে ফিরে যান বাস ডি লিড। ।এরপর দলীয় ২৬ রানের মধ্যে আরও দুই ব্যাটারকে হারায় নেদারল্যান্ড। টম কুপার ২ বলে ১ ও ম্যাক্স ও'ডাউড ১৩ বলে ৮ রান করে সাজঘরে ফিরে যান। 

এরপর কলিন অ্যাকারম্যান ও অধিনায়ক স্কট এডওয়ার্ড মিলে ইনিংস মেরামতের চেষ্টা করেন। চতুর্থ উইকেট জুটিতে দুজন মিলে ২৫ রান তুলেন। এরপর দলীয় ৬১ রানে ২৭ বলে ২৭ রান করে সাজঘরে ফিরে যান কলিন অ্যাকারম্যান। তার ফেরার পর পরই ২০ বলে ১৫ রান করে আউট হন স্কট এডওয়ার্ড।

৬৯ রানে ৫ উইকেট হারিয়ে ধুঁকতে থাকে ডাচরা। আর দলীয় ৭৩ থেকে ৯১ রানের মাঝে আরও চার ব্যাটারকে হারায় নেদারল্যান্ড। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে ৯ উইকেট হারিয়ে ৯১ রান সংগ্রহ করে নেদারল্যান্ড। পাকিস্তানের পক্ষে স্পিনার শাদাব খান ৩টি ও মোহাম্মাদ ওয়াসিম নেন ২টি উইকেট। 

ইত্তেফাক/জেডএইচ