শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সাঁথিয়ায় নিখোঁজের ১৫ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্রীর

আপডেট : ৩১ অক্টোবর ২০২২, ১১:১১

পাবনার সাঁথিয়ায় নিখোঁজের ১৫ দিন পার হলেও স্কুলছাত্রী তুলি রানী সাহার (১২) সন্ধান মেলেনি। গত ১৭ অক্টোবর দুপুরে কাশিনাথপুর অরবিট প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুল থেকে আর বাড়ি ফেরেনি। তুলি ওই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ও কাশিনাথপুর গ্রামের উদয় কুমার সাহার মেয়ে।

জানা গেছে, গত ১৭ অক্টোবর সকালে বাসা থেকে প্রতিদিনের মতো নিজ শিক্ষাপ্রতিষ্ঠানে যায় তুলি রানী। দুপুরে ছুটি হলে সে স্কুল থেকে বাইরে বের হয়। পরে সে আর বাড়ি না ফিরলে স্বজনরা খোঁজাখুঁজি করতে থাকেন।

সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তুলিকে না পেয়ে সাঁথিয়া থানায় একটি অভিযোগ করেন স্বজনরা। তবে ১৫ দিন পার হলেও তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। তুলি রানী জীবিত না মৃত, তাও জানে না বাবা-মা। তার সন্ধানে পথ চেয়ে আছেন তারা।

তুলির বাবা উদয় কুমার সাহা বলেন, আমার মেয়ে কোথায় আছে, কেমন আছে, কিছুই জানি না। নিখোঁজের পর থেকে এ পর্যন্ত কেউ আমার মেয়ের সন্ধান দিতে পারেনি। এমনকি কেউ যোগাযোগ করেনি। আমরা তুলির সন্ধান চাই।

তুলি রানীর সন্ধান পেতে পরিবারের পক্ষ থেকে পোস্টার লাগানো হয়েছে বিভিন্ন এলাকায়।

পুলিশ জানিয়েছে, ওই স্কুলছাত্রী তার মা ও বোনের মোবাইল ব্যবহার করে কথা বলতো। সেই সূত্র ধরেও আমরা কোন সন্ধান পায়নি। নিজস্ব ফোন না থাকলেও তার একটি সিম ছিল। যার নম্বরটি কেউ বলতে পারছে না। সিমের নম্বর পেলে বিষয়টি সহজ হতো। বিভিন্ন সিসিটিভি ক্যামেরার ফুটেজে তার কোন ছবি পাওয়া যায়নি।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, তুলি রানীকে উদ্ধারে আমরা সকল চেষ্টা করে যাচ্ছি। স্কুলের চারপাশের সিসিটিভি ক্যামেরার ছবি যাচাই করেও তার কোন ছবি মেলেনি। তাকে উদ্ধারে আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

ইত্তেফাক/এসকে