মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ৪ আষাঢ় ১৪৩১
The Daily Ittefaq

‘পুষ্পা টু’ সিনেমার শুটিংয়ে আল্লু অর্জুন

আপডেট : ৩১ অক্টোবর ২০২২, ১৮:৩২

চলতি বছরের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। গত ডিসেম্বরের শেষের দিকে মুক্তি পায় সুকুমার পরিচালিত এ সিনেমা। মুক্তির পর বক্স অফিসে বাজিমাত করেছে; পাশাপাশি দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। সিনেমাটির দ্বিতীয় পার্টে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন তারা। কিছুদিন আগে সিনেমাটির শুটিং শুরু করেছেন পরিচালক। তবে এতদিন শুটিংয়ে অংশ নেননি আল্লু অর্জুন। এ নিয়ে ভক্তদের আগ্রহের শেষ ছিল না!

অপেক্ষার প্রহর কাটিয়ে শুটিংয়ে অংশ নিলেন আল্লু অর্জুন। রোববার (৩০ অক্টোবর) সিনেমাটির শুটিংয়ে যোগ দিয়েছেন এই অভিনেতা। ভারতীয় সংবাদ সংস্থা এএনআই এ খবর প্রকাশ করেছে।

এদিকে ‘পুষ্পা’ সিনেমার চিত্রগ্রাহক কুবা ব্রোজেক শুটিংয়ের একটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ছবিতে দেখা যায়, আল্লু অর্জুনের পরনে সাদা রঙের টি-শার্ট; মুখ ভর্তি দাড়ি। চোখে-মুখে ক্ষিপ্রতা। ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যে অন্তর্জালে ভাইরাল হয়ে গেছে।

শোনা যাচ্ছে, প্রথম সিনেমার সাফল্যের পর দ্বিতীয়টিতে বড়সড়ো পরিবর্তন এনেছেন পরিচালক সুকুমার। সিনেমাটির ক্লাইম্যাক্স দৃশ্যেও থাকবে দর্শকদের জন্য চমক। আল্লু অর্জুনের লুক নিয়েও নতুন করে ভাবনা চিন্তা করা হচ্ছে। এছাড়াও ফাহাদ ফাসিলের চরিত্রকেও একটু বেশি গুরুত্ব দেওয়া হবে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন