বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

অন্তঃসত্ত্বা আলিয়া ভাট হাসপাতালে ভর্তি

আপডেট : ০৬ নভেম্বর ২০২২, ১৩:২৭

অভিনেত্রী আলিয়া ভাটকে রোববার (৬ নভেম্বর) মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার মা সোনি রাজদানকে আসতে দেখা গেছে। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

মা আলিয়া ভাট এবং বাবা রণবীর কাপুরকে কিছুক্ষণ আগে তাদের গাড়িতে হাসপাতালে আসতে দেখা গেছে। এই বছরের এপ্রিলে মুম্বাইয়ের বাসভবন বাস্তুতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে বিয়ে করেছিলেন এই দম্পতি। তারা একসঙ্গে তাদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। 

আলিয়া তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হাসপাতাল থেকে রণবীরসহ একটি ছবি দিয়ে তার গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন

চলতি বছরের জুন মাসে আলিয়া তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে হাসপাতাল থেকে রণবীরসহ একটি ছবি দিয়ে তার গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন। তখন থেকে তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চমৎকার ছবি শেয়ার করে তার ভক্তদের গুরুতর মাতৃত্বের লক্ষ্যগুলো পোস্ট করেছেন।

অক্টোবর মাসে কাপুর পরিবার তাদের মুম্বাইয়ের বাসভবন বাস্তুতে আলিয়া ভাটের জন্য একটি অন্তরঙ্গ বেবি শাওয়ারের আয়োজন করে

অক্টোবর মাসে কাপুর পরিবার তাদের মুম্বাইয়ের বাসভবন বাস্তুতে আলিয়া ভাটের জন্য একটি অন্তরঙ্গ বেবি শাওয়ারের আয়োজন করেছিল। উদযাপনের কিছু স্বপ্নময় ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন আলিয়া। অনুষ্ঠানে নীতু কাপুর, ঋদ্ধিমা, কারিশমা, শ্বেতা বচ্চন, সোনি রাজদান, শাহীন ভাট, মহেশ ভাটসহ কাপুর ও ভাট পরিবারের অনেকে উপস্থিত ছিলেন।

ব্রহ্মাস্ত্র

এদিকে, কাজের দিক দিয়ে আলিয়া ভাট ও রণবীর কাপুর দুইজনেই তাদের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র 'ব্রহ্মাস্ত্রের' সাফল্যে মুগ্ধ। অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, নাগার্জুন ও মৌনি রায়। এরপর আলিয়াকে 'রকি অর রানি কি প্রেম কাহানিতে' দেখা যাবে

ইত্তেফাক/ডিএস