শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মাদারীপুরে বঙ্গবন্ধুর মু্র‍্যাল, মুক্তিযুদ্ধ ও পুলিশ টেরাকোটা  উদ্বোধন

আপডেট : ১০ নভেম্বর ২০২২, ২১:৩০

মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়ে নবনির্মিত মুক্তিযুদ্ধ ও পুলিশ টেরাকোটা এবং মাদারীপুর মডেল সদর থানার অভ্যন্তরে নবনির্মিত বঙ্গবন্ধুর মু্র‍্যাল উদ্বোধন করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) বিকালে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি। 

এ সময় আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান, মাদারীপুর-৩  আসনের সংসদ সদস্য ড. মো. আবদুস সোবাহান গোলাপ, টাঙ্গাইল-০২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, ঢাকা রেঞ্জের ডিআইজি নুরুল ইসলাম  বিপিএম(বার) পিপিএম, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মাসুদ আলম বিপিএম(বার) পিপিএম, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর জেলার বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, মাদারীপুর জেলায় কর্মরত বিভিন্ন অফিসের অফিস প্রধানগণ এবং মাদারীপুর জেলা পুলিশ ও পুলিশের অন্যান্য ইউনিটের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ছাড়াও আরও অনেকেই। 

এছাড়াও স্বরাষ্ট্রমন্ত্রী স্বাধীনতা অঙ্গনে আজমত আলী খান ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ঠোঁটকাটা ও তালুকাটা রোগীদের ফ্রি অপারেশনের শুভ উদ্বোধন, জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত জেলা আইন শৃঙ্খলা কমিটির বিশেষ সভায় অংশগ্রহণ ও টেকের হাট স্থল কাম নদী ফায়ার স্টেশনের উদ্বোধন করেন।  

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, 'দেশের জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় শেখ হাসিনাকে বিজয়ী করে ক্ষমতায় আনবে। এজন্যই দেশের সবখানেই একটি কথা শোনা যায়, শেখ হাসিনার বিকল্প কিছু নেই। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। বিএনপি রাজধানী ঢাকায় লক্ষ্য লক্ষ্য মানুষ নিয়ে সমাবেশ করবে। কিন্তু রাস্তাঘাট বন্ধ করে সমাবেশ করলে, জনগণের জানমালের ক্ষতি করলে আইনশৃঙ্খলা বাহিনী প্রতিহত করবে। স্বাধীনতাবিরোধীরা বঙ্গবন্ধুকে বাঁচতে দেয়নি। তাদের ধারণা ছিল বঙ্গবন্ধুর রক্ত যার শরীরে থাকবে, সেই ঘুরে দাঁড়াবে। ইতিহাসে এমন হত্যাকাণ্ড আর একটাও নেই। যেখানে শেখ রাসেলের মতো নিষ্পাপ শিশুকে হত্যা করা হয়েছিল। তাকে দেশের জন্য শাহাদাৎবরণ করতে হয়েছিল।' 

ইত্তেফাক/এআই