শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিদ্যালয় থেকে বিদায় নেওয়ার আগেই পৃথিবী থেকে প্রধান শিক্ষকের বিদায় 

আপডেট : ১৪ নভেম্বর ২০২২, ১৮:০৮

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক করুণাময় চাকমা (৫৫) সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। নিহত করুণাময় চাকমা গামারিঢালা গ্রামের যতিন্দ্র লাল চাকমার ছেলে। 

সোমবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

জানা গেছে, স্কুলে আসার সময় মহালছড়ি থেকে খাগড়াছড়িগামী একটি মাছবাহী পিকআপ চাপায় করুণাময় চাকমা গুরুতর আহত হন। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। 

মাইসছড়ি উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক সাথোয়াইঅং মারমা জানান, করুণাময় চাকমা প্রধান শিক্ষক পদ থেকে গত অক্টোবর ১৮ তারিখে অবসর গ্রহণ করেন। বিদ্যালয়ের যাবতীয় হিসাব-নিকাশ বুঝে নিয়ে আগামী ৭ ডিসেম্বর বিদায় সংবর্ধনা দেওয়ার কথা ছিলো। কিন্তু সেই সময়ের আগেই তিনি সড়ক দুর্ঘটনার শিকার হয়ে পৃথিবী থেকে বিদায় নিলেন। ঘটনাটি খুবই দুঃখজনক বলে মন্তব্য করেন তিনি।

মহালছড়ি থানার ওসি হারুনর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, চাপা দেওয়া পিকআপ জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছেন। করুণাময় চাকমার লাশটি খাগড়াছড়ি সদর হাসপাতাল থেকে পোস্টমর্টেম শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ইত্তেফাক/পিও