শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

তালায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন ৪২ পরিবার

আপডেট : ১৪ নভেম্বর ২০২২, ২১:৪৩

সাতক্ষীরার তালা উপজেলায় খলিলনগরে জমিসহ প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেলেন ৪২ গৃহহীন ও ভূমিহীন পরিবার। সোমবার (১৪ নভেম্বর) বিকালে উপজেলার খলিলনগর ইউনিয়নে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তৃতীয় ধাপের দ্বিতীয় পর্যায়ে ‘ক’ শ্রেণিভুক্ত ৪২ পরিবারের মাঝে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ প্রধান অতিথি হিসেবে এই জমির দলিল ও ঘর হস্তান্তর করেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রশান্ত কুমার বিশ্বাস। 

খলিলনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক প্রনব ঘোষ বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রুহুল কুদ্দুস, তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশীদা পারভীন পাঁপড়ি, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার তারেক সুলতান, খলিনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সরদার ইমান আলি, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোড়ল সিরাজুল ইসলাম।

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী তালা উপজেলার খলিলনগর ইউনিয়নে ৪২টি, তালা সদরে ১২টি, ইসলামকাটিতে ১৬টি, তেঁতুলিয়ায় ৯টি ও সরুলিয়া ইউনিয়নে ২১টি ঘরের জন্য জমি ক্রয় করে ঘর নির্মাণ করা হয়।  

ইত্তেফাক/পিও