বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

শুক্রবার থেকে মৌলভীবাজারে ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘট

আপডেট : ১৭ নভেম্বর ২০২২, ০৮:৪৭

মৌলভীবাজারের শুক্রবার থেকে ৩৬ ঘণ্টার পরিবহন ধর্মঘট ঘোষণা দিয়েছে জেলা পরিবহন মালিক সমিতি। বুধবার (১৬ নভেম্বর) রাতে পরিবহন মালিক সমিতির কার্যালয়ে মৌলভীবাজার বাস-মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান রশিদ উদ্দিন আহমদ এ ধর্মঘটের ঘোষণা দেন।

তিনি জানানা, মৌলভীবাজার জেলার সকল পরিবহন মালিক সমিতি ও সড়ক শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে সিএনজি অটোরিকশার রেজিস্ট্রেশন বন্ধ, অবৈধভাবে ব্যাটারিচালিত টমটমের  চলাচল, ট্রাক, লরি, পিকআপ, ক্যাভার্ডভ্যানে চাঁদাবাজি ও পুলিশি হয়রানি বন্ধ এবং জেলায় একটি স্থায়ী ট্রাকস্ট্যান্ড নির্মাণের দাবিতে এই ধর্মঘট ডাকা হয়েছে।

সমিতির চেয়ারম্যান রশিদ উদ্দিন জানান, আগামী ১৮ নভেম্বর সকাল ৬টা থেকে ১৯ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত এই ধর্মঘট চলবে। ধর্মঘটকালে জেলার সকল সড়কে বাস-মিনিবাস ও পণ্যবাহী গাড়ি চলাচল বন্ধ থাকবে।

এসময় সেখানে আরও উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা মিনিবাস মালিক গ্রুপের চেয়ারম্যান আসাদ হোসেন মক্কু,মৌলভীবাজার জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সালেহ আহমদ, চাঁদনীঘাট বাস মালিক সমিতির সভাপতি আ. রহিম, শ্রীমঙ্গল শমসেরনগর বাস মালিক সমিতির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক আজাদুর রহমান, মৌলভীবাজার জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের ভাইস চেয়ারম্যান বধরুল হোসেন, চাঁদনীঘাট বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক রুকন আহমদ ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন শ্রীমঙ্গল সাধারণ সম্পাদক শাহাজান মিয়া, ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদুর রহমান অদুদ প্রমুখ। 

ইত্তেফাক/আরএজে