শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ছোট ভাইকে খুনের অভিযোগে বড়ভাই আটক

আপডেট : ১৭ নভেম্বর ২০২২, ২২:৪৮

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ১২ বছরের এক কিশোরের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই নুরুল ইসলাম আজাদকে (২২) গ্রেফতার করে পুলিশ। নিহত রাব্বি (১২) উপজেলার সিরাজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হুমায়ূন কবিরের ছেলে।

বুধবার (১৬ নভেম্বর) রাত ৮টার দিকে সিরাজপুর ৩নং ওয়ার্ডের আতর আলী পণ্ডিত ওরফে হুকুন্না বাড়িতে এ ঘটনা ঘটে। 

পারিবারিক ঝগড়ার এক পর্যায় বড় ভাই আজাদের হাতে ছোট ভাই রাব্বি খুন হয় বলে প্রতিবেশী সূত্রে জানা যায়। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বেলা ১১টার দিকে লাশ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।  

পরিবার সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যার দিকে রাব্বি উপজেলার কামলার পোল এলাকায় বাবার পাইপ দোকানে যায়। সেখানে ঘণ্টা দুয়েক থাকার পর বাড়িতে চলে আসে। এরপর ঘরে এসে ড্রয়িং রুমের খাটের ওপর অজ্ঞান হয়ে পড়ে। পরে সেখান থেকে পরিবারের সদস্যরা তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

স্থানীয়দের অভিযোগ, রাতে বাহিরে দীর্ঘ সময় আড্ডা মেরে ঘরে ফেরায় বড় ভাই আজাদ ছোট ভাই রাব্বিকে শাসন করে।

এই বিষয় কোম্পানীগঞ্জ থানার ওসি সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় অপমৃত্য মামলা হয়েছে। নিহতের বড় ভাইকে ৫৪ ধারায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার সকালে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ইত্তেফাক/পিও