রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

কলকাতার গীতিকারের কথায় গাইলেন শাপলা

আপডেট : ১৯ নভেম্বর ২০২২, ১৪:২৪

নতুন প্রজন্মের কণ্ঠশিল্পী শাপলা পাল। গত পূজায় ‘আগমনী আলো’ গেয়ে প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এবার নতুন মৌলিক গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হয়েছেন এই সংগীতশিল্পী। ‘শেষবার’ শিরোনামে নতুন গানটির দেশের নান্দনিক লোকেশনে ভিডিওচিত্র ধারণ করা হয়েছে।

গানটির কথা ও সুর করেছেন কলকাতার অভ্রদিপ্ত ব্যানার্জি। সঙ্গীত আয়োজনে মানির উদ্দিন এবং ভিডিও সম্পাদনায় ছিলেন বিবেক সুমন ও সাখাওয়াত হোসেন। ‘শেষবার’ শিরোনামে গানটি প্রকাশ হয়েছে নিজের ইউটিউব চ্যানেলে। 

নতুন গান প্রসঙ্গে শাপলা পাল বলেন, ‘এটি প্রেমর-বিরহের গান। আমার প্রকাশিত অন্যান্য গানগুলো নিয়ে শ্রোতাদের কাছ থেকে যে ধরনের ফিডব্যাক পেয়েছি অর্থাৎ আমার কাছে শ্রোতারা যে ধরনের গান আশা করেন এটি মূলত সেই ধরনের একটি গান। আশা করি শ্রোতাদের এই গান ভালো লাগবে।’

শাপলা পাল

তিনি আরও বলেন, আমি সবসময় নিজেকে নতুনভাবে প্রকাশ করতে পছন্দ করি। আমার প্রতিটি গানে চেষ্টা করি কিছুটা পরিবর্তন আনতে। সবার ভালোবাসা পেলে সামনে আরও নতুন গান নিয়ে আসবো। গানের ভুবনে থাকতে চাই সবসময়। কারণ গানই আমার প্রাণ।’

‘শেষবার’ শিরোনামের গানটি শাপলার ১৫ তম মৌলিক গান। ‘বন্ধু চল ফিরে যাই’ শিরোনামে গত আগস্টে বন্ধু দিবসে তার ১৪তম মৌলিক গান প্রকাশ হয়েছিল।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন