বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পুলিশকে মারধরের অভিযোগে নারীসহ গ্রেপ্তার ৩

আপডেট : ১৯ নভেম্বর ২০২২, ১৬:১০

রংপুরের গঙ্গাচড়া পুলিশকে মারধর মামলায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। উপজেলার গজঘন্টা ইউনিয়নের কিসামত হাবু গ্রামে থেকে শুক্রবার (১৮ নভেম্বর) রাতে তাদের গ্রেপ্তার করে পুলিশ। 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- একই গ্রামের মাজেদুলের স্ত্রী রোজিনা বেগম, মাজেদুলের ছোট ভাই মনজুম আলীর স্ত্রী আকতারা বেগম ও  শ্যালক লাজু মিয়া।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন জানান, একটি সাইকেল চুরিকে কেন্দ্র করে কিসামত হাবু গ্রামের নাসির উদ্দিনের ছেলের মোখলেছারকে চুরির সঙ্গে জড়িত সন্দেহে উক্ত গ্রামের সোলায়মানের নাতি জয়কে বাড়িতে ডেকে নিয়ে হত্যার হুমকি দেয়। হুমকির বিষয়টি জানাজানি হলে বৃহস্পতিবার সন্ধ্যায় মোখলেছার রাস্তা দিয়ে যাওয়ার সময় জয়ের লোকজন তাকে মারধর করে জখম করে।

এ ব্যাপারে বৃহস্পতিবার (১৭ নভেম্বর) মোখলেছার ভাই মানিক বাদী হয়ে সাত জনকে আসামি করে গঙ্গাচড়া মডেল থানায় মামলা করেন।

ওসি জানান, শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যার দিকে মামলার আসামি সোলায়মানের ছেলে মাজেদুলকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়ার সময় এলাকার নারী ও পুরুষরা এসআই মোয়াজ্জেমকে মারধর করলে তিনি মাথায় আঘাত পান। বর্তমানে তিনি গঙ্গাচড়া স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় রাতেই এসআই সুজা মিয়া বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১২ জনকে আসামি করে থানায় মামলা করে। রাতেই তিন জনকে গ্রেপ্তার করা হয়।

ইত্তেফাক/আরএজে