সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

আপডেট : ২১ নভেম্বর ২০২২, ১৭:০২

চুয়াডাঙ্গার দামুড়হুদায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৩ যুবক। দামুড়হুদা উপজেলার চণ্ডিপুর গ্রামের বাজারে রোববার (২০ নভেম্বর) রাত ৯টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। 

নিহত আনিজুল ইসলাম (১৮) একই উপজেলার কার্পাসডাঙ্গার ভূমিহীন পাড়ার আব্দুল আলীমের ছেলে ও রাতুল আলী (১৯) চণ্ডিপুর গ্রামের তারিকুল ইসলামের ছেলে। আহতরা হলেন কার্পাসডাঙ্গা ভূমিহীন পাড়ার শহিদুল ইসলামের ছেলে রাহুল হোসেন (১৮), অপর মোটরসাইকেলে থাকা সদাবরি গ্রামের মিজানুর রহমানের ছেলে হৃদয় হোসেন (১৮) ও ধান্যঘড়া গ্রামের আবুল কাশেমের ছেলে রাজু আহম্মেদ (১৮)।

দর্শনা থানার ওসি এএইচএম লুৎফুল কবীর জানান, রোববার রাতে মোটরসাইকেল যোগে রাহুল, আনিজুল ও রাতুল দর্শনা বাজার থেকে কার্পাসডাঙ্গায় যাচ্ছিল। পথিমধ্যে চণ্ডিপুর বাজারে পৌঁছালে একটি বাঁশবোঝাই আলমসাধুর পিছন থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা ৫ জন আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে আনিজুলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে সোমবার (২১ নভেম্বর) সকালে মারা যায় রাতুল। 

তিনি আরও বলেন, কোনো অভিযোগ না থাকায় নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আব্দুল কাদের বলেন, হাসপাতালে আনার আগেই মারা যায় আনিজুল। আহত রাতুল, হৃদয় ও রাজুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। সেখানে নেওয়ার পথে মারা যায় রাতুল। আহত রাহুলকে সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ইত্তেফাক/পিও