সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

আগুনে পুড়লো ১৮ ঘর, এগিয়ে এলেন সাংসদ

আপডেট : ২১ নভেম্বর ২০২২, ২০:৪৭

শরীয়তপুরের জাজিরায় অগ্নিকাণ্ডে ১৮টি ঘর পুড়ে গেছে। এ সময় কেউ মারা না গেলেও একজন আহত হয়েছে বলে জানা গেছে। 

সোমবার (২১ নভেম্বর) বিকেলে জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের বালিয়া কান্দি গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়েছে। 

ছবি- ইত্তেফাক
স্থানীয় ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, বসতবাড়িতে আগুন লাগলে জাজিরা ফায়ার সার্ভিস প্রায় ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এসময় আগুনে ছয়টি বসত ঘর, ছয়টি রান্নাঘর, পাঁচটি গরুর ঘর ও একটি পাটের গুদামসহ মোট ১৮টি ঘর পুড়ে যায়। এছাড়াও উক্ত অগ্নিকাণ্ডের ঘটনায় একজন ব্যক্তি আহত হয় ও ৫ টি ছাগল আগুনে পুড়ে মারা যায়।

ছবি- ইত্তেফাক

জাজিরা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার এনামুল হক সুমন জানান, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিকভাবে আমরা মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা সম্ভব হয়নি।

আগুনের পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শন করছেন জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল। ছবি- ইত্তেফাক

আগুনের পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শন করে জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল জানান, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে চলে এসেছি। স্থানীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু তার নিজস্ব বরাদ্দ থেকে তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে টিন ও নগদ অর্থ সহায়তা প্রদানের জন্য বলেন।

ইত্তেফাক/এমএএম