শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
The Daily Ittefaq

প্রথমার্ধ শেষে গোলশূন্য মেক্সিকো-পোল্যান্ড

আপডেট : ২২ নভেম্বর ২০২২, ২২:৪৯

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মেক্সিকোর বিপক্ষে মাঠে নেমেছে পোল্যান্ড। মঙ্গলবার (২২ নভেম্বর) গ্রুপ 'সি' এর ম্যাচে বাংলাদেশ সময় রাত ১০ টায় দোহায় মাঠে নেমেছে এই দু'দল। প্রথমার্ধ শেষে গোলশূন্য সমতায় বিরতিতে গেছে মেক্সিকো ও পোল্যান্ড।

 

ম্যাচের শুরু থেকেই শুরু থেকেই দাপট দেখাতে থাকে মেক্সিকো। শুরুতেই বেশ কিছু আক্রমণ করে তারা। বিপরীতে পোল্যান্ডও গুছিয়ে আক্রমণ সাজাতে থাকে। ম্যাচের ৬ থেকে ৮ মিনিটের মধ্যে ৩ টি কর্নার আদায় করে পোল্যান্ড।

ম্যাচের ১২ মিনিটে বাম প্রান্ত থেকে বাড়ানো বলে হেড করেন মেক্সিকোর স্ট্রাইকার। তবে তা চলে যায় ক্রসবারের ওপর দিয়ে। এরপরে আক্রমণ, পাল্টা আক্রমণে চলতে থাকে খেলা। তবে গোল পেতে ব্যর্থ দু'দল। ম্যাচের ২৬ মিনিটে মেক্সিকোর স্ট্রাইকারের নেওয়া হেড চলে যায় পোল্যান্ড গোলপোস্টের বাহির দিয়ে।

 

ম্যাচের ২৭ মিনিটে আবারও গোল করার সুযোগ পায় মেক্সিকো। তবে বল জালে জড়াতে ব্যর্থ হয় তারা। ম্যাচের ৩০ মিনিট পেরিয়ে গেলেও গোলের দেখা পায়নি কোন দল। ম্যাচের ৩৯ মিনিটে গুছিয়ে আক্রমণ করে মেক্সিকো। তবে পোল্যান্ড ডিফেন্ডাররা তা রুখে দেন।

 

এরপরেও আক্রমণ,পাল্টা আক্রমণ চালাতে থাকে মেক্সিকো ও পোল্যান্ড। ম্যাচের ৪৪ মিনিটে মেক্সিকোর নেওয়া শট রুখে দেন পোল্যান্ড গোলরক্ষক। শেষ পর্যন্ত গোলের দেখা না পেয়ে গোলশূন্য সমতায় বিরতিতে যায় মেক্সিকো ও পোল্যান্ড।   

ইত্তেফাক/জেডএইচ