রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘সত্যি আমি বিব্রত’

আপডেট : ২৩ নভেম্বর ২০২২, ১৩:০১

অনেকদিন ধরেই ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে গুঞ্জন রয়েছে অভিনেতা বিজয় দেবারাকোন্ডা ও অভিনেত্রী রেশমিকা মান্দানা চুটিয়ে প্রেম করছেন। যদিও নানা সময়ের বিষয়টি নিয়ে শিরোনামে এলেও প্রকাশ্যে মুখ খোলেননি নায়ক-নায়িকার কেউই। তবে অনেকেই মনে করছেন শিগগিরই আনুষ্ঠানিক ঘোঘণা দেবেন এই তারকা জুটি। এমন জল্পনায় সম্প্রতি রসদ জুগিয়েছেন অভিনেত্রী জাহ্নবি কাপুর।

গণমাধ্যমে এই অভিনেত্রী দাবি করেন বিজয়-রেশমিকা বাস্তবে বিবাহিত! তার এই মন্তব্যের রেশ ধরে সমাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যাচ্ছে, বিজয়-রেশমিকা মালা পরে আছেন। ছবি দেখে মনে হচ্ছে বিজয়-রেশমিকা বিবাহিত। তবে সেই ছবিটি আসল নয়। মূলত বিজয় দেবেরাকোন্ডার এক ভক্ত জাহ্নবির মুখে এই খবর শোনার পরে তাদের বিয়ের কাল্পনিক ছবি তৈরি করে বিজয়ের ফ্যান পেজে পোস্ট করে দেন। সেখান থেকে বিজয় দেবেরাকোন্ডা রেশমিকা মান্দানার বিয়ের খবর ছড়িয়েছে পড়ে।

রেশমিকা মান্দানা

বিষয়টি নিয়ে বিজয় বলেন, ‘রেশমিকা আমার খুব ভালো বন্ধু। সত্যি বলতে, তার মতো মানুষের সঙ্গে থাকলে সহসাই মন ভালো হয়ে যায়। প্রেম-বিয়ের বিষয়টি কেন এত চর্চিত হচ্ছে বুঝতে পারছি না।’

রেশমিকা বলেন, ‘তারকাদের নিয়ে গুঞ্জন রটবেই। তবে শুধু আমাকে নিয়ে কেন এত সমালোচনা হয় বুঝতে পারি না। কদিন আগেও বলেছি আমার পোশাক বা ব্যক্তিজীবন নয়, কাজ নিয়ে সমালোচনা করুন। আপনাদের অপেশাদার মনোভাবে সত্যি আমি বিব্রত। আনন্দ করুন, তবে কাউকে কষ্ট দিয়ে নয়!’

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন