বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

ফোনে নারী কণ্ঠ, প্রেমিকের বাড়ি জ্বালিয়ে দিলেন নারী

আপডেট : ২৪ নভেম্বর ২০২২, ১০:০৮

প্রেমিককে ফোন করেছেন কিন্তু তা রিসিভ করেছেন অন্য নারী। এই নিয়ে ক্ষোভে প্রেমিকা আগুন জ্বালিয়ে দিয়েছেন প্রেমিকের বাড়িতে। ঘটনাটি ঘটেছে টেক্সাস রাজ্যে। এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।  

টেক্সাসের বেক্সার কাউন্টি শেরিফ অফিস জানিয়েছে, টেক্সাসের এক নারীকে তার প্রেমিকের বাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। সেনাইদা মেরি সোতো (২৩) নামের ওই তরুণী তার প্রেমিকার বাড়িতে রাত ২ টার দিকে প্রবেশ করেন। সেখান থেকে বেশ কিছু জিনিস চুরি করেন। এরপর বাড়িতে আগুন ধরিয়ে দেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ জানিয়েছে, চুরি ও অগ্নিসংযোগের অভিযোগে সোটোকে গ্রেপ্তার করা হয়। সোতো তার বয়ফ্রেন্ডকে ফোন দেন, এই সময় এক নারী রিসিভ করে। এতে ক্ষিপ্ত হয়ে সোটো তার প্রেমিকার বেডরুমে আগুন ধরিয়ে দেয় এবং পুরো বাড়িটি পুড়ে যায়। 

বাড়িটি যখন আগুনে পুড়ছিল তখন তা ভিডিও করা হচ্ছিল। এতে দেখা যাচ্ছে সোটো বাড়িতে আগুন লাগাচ্ছে। বাড়িটি আগুনে পুড়ে ৫০ হাজার ডলারের ক্ষতি হয়েছে। পরবর্তীতে জানা যায়, যে নারী ফোনের উত্তর দিয়েছিলেন তিনি সোটোর প্রেমিকের আত্মীয়।

সোটো তার প্রেমিকার বেডরুমে আগুন ধরিয়ে দেয়

প্রতিবেদনে বলা হয়, বাড়িটি যখন পুড়ছিল তখন সোতো তার প্রেমিককে বার্তায় লিখেন, 'আমি আশা করি তোমার বাড়ি ঠিক আছে। এর পরেই গত সোমবার (২১ নভেম্বর) সোতোকে গ্রেপ্তার করে দেশটির পুলিশ।

ইত্তেফাক/ডিএস