সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের একাদশ ফাঁস!

আপডেট : ২৪ নভেম্বর ২০২২, ১৫:২২

হেক্সা জয়ের মিশনে কাতারে পা রেখেছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১ টায় সার্বিয়ার বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করবে তিতের শীর্ষরা। বিশ্বকাপে ব্রাজিলের একাদশ কেমন হবে টা নিয়ে বেশ লুকোচুরি করেছে ব্রাজিল টিম ম্যানেজমেন্ট। এমনকি ব্রাজিলের অনুশীলনেও ছিলো বেশ বিধিনিষেধ। কিছু ছবি তোলা ও ভিডিও ধারণ করা ছাড়া অনুশীলন দেখার সুযোগ দেওয়া হয়নি সংবাদমাধ্যমকে।

তবে এতো কিছুর পরও ফাঁস হয়েছে সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের প্রথম ম্যাচের একাদশ। আর এই একাদশ ফাঁস করেছে ব্রাজিলেরই টেলিভিশন চ্যানেল গ্লোবো। গ্লোবো তাদের এক প্রতিবেদনে বলছে, ব্রাজিলের কোচ তিতে প্রচলিত ধারার বাইরের একাদশ নামাবেন। একজন সেন্ট্রাল মিডফিল্ডার কম খেলিয়ে মনোযোগ দিয়েছেন আক্রমণভাগে।

আক্রমণভাগে নেইমার ও রিচার্লিসনের সঙ্গে দুই পাশে থাকবেন রাফিনহা ও ভিনিসিয়ুস। আর রক্ষণভাগে থাকবেন থিয়াগো সিলভা ও মার্কুইনহোজ। আর লেফট ও রাইট ব্যাকে থাকবেন দানিলো ও অ্যালেক্স সান্দ্রো। তবে ফাঁস হওয়া এই একাদশ নিয়েই ব্রাজিল মাঠে নামে কিনা টা ম্যাচ শুরু হলেই বোঝা যাবে।

ব্রাজিলের ফাঁস হওয়া একাদশ: অ্যালিসন বেকার ( গোলরক্ষক), দানিলো, থিয়াগো সিলভা, মার্কুইনহোজ, অ্যালেক্স সান্দ্রো, কাসেমিরো, লুকাস পাকুয়েতা, রাফিনহা, রিচার্লিসন, নেইমার ও ভিনিসিয়ুস জুনিয়র। 

ইত্তেফাক/জেডএইচ