বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

যুবককে তুলে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, অভিযুক্ত ৪ তরুণী!  

আপডেট : ২৪ নভেম্বর ২০২২, ১৭:২৯

২০ বছর বয়সী চার তরুণীর বিরুদ্ধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। নিজেকে এই ঘটনার ভুক্তভোগী দাবি করা এক যুবক জানান, চোখে রাসায়নিক ছিটিয়ে, জোর করে গাড়িতে তুলে এক জঙ্গলে নিয়ে যায় ওই চার তরুণী। এরপরেই তাকে যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ। ভারতের পাঞ্জাবের জালন্ধরে ঘটেছে এই ঘটনা। 

ফ্রি প্রেস জার্নাল-এর প্রতিবেদন অনুযায়ী, ওই যুবক একটি কারখানায় শ্রমিকের কাজ করেন। তার অভিযোগ, গত সোমবার কাজ থেকে বাড়ি ফেরার পথে কাপুরথালা রোডে একটি গাড়ি তার সামনে এসে দাঁড়ায়। গাড়িতে থাকা তরুণীরা একটি চিরকুট দিয়ে ঠিকানা জিজ্ঞাসা করেন। সেই চিরকুটে লেখা ঠিকানা পড়ার সময় তরুণীরা তার চোখে রাসায়নিক ছিটিয়ে দিতেই জ্ঞান হারান। 

ওই যুবকের দাবি, জ্ঞান ফিরতে তিনি দেখেন একটি গাড়িতে হাত-পা অবস্থায় পড়ে আছেন। যুবকের অভিযোগ, গাড়িতে থাকা চার যুবতী তাকে জোর করে মাদক সেবন করান। তার পর টানতে টানতে একটি জঙ্গলে নিয়ে যান। সেখানে নিয়ে গিয়ে তাকে মদ্যপান করানো হয়। তার পর চার জন মিলে তাকে ধর্ষণ করেন। তারপর ওই যুবককে জঙ্গলে ফেলে রেখে চলে যান যুবতীরা। 

ওই যুবক জানান, তিনি বিবাহিত, তার বাচ্চাও আছে। তিনি সাংবাদিকদের জানান, তার স্ত্রী তাকে এই ঘটনার জন্য থানায় অভিযোগ করতে নিষেধ করেছেন। 

ওই যুবকের দাবি, তরুণীরা ইংরেজিতে কথা বলছিলেন নিজেদের মধ্যে। তাদের পোশাক দেখে মনে হচ্ছিল কোনো সম্ভ্রান্ত পরিবারের। দেশটির পুলিশ এই ঘটনার তদন্ত করছে বলে প্রতিবেদনে বলা হয়েছে। 

ইত্তেফাক/এসআর