শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু

আপডেট : ২৫ নভেম্বর ২০২২, ০৫:০৯

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার এসব দুর্ঘটনা ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবর।

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ): শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক ভটভটি চালকের মৃত্যু হয়েছে। দুপুরে কানসাট-ভোলাহাট আঞ্চলিক সড়কের মোবারকপুর বাঁকে ভটভটির নিয়ন্ত্রণ হারিয়ে চালক সড়কে উলটে পড়লে গুরুতর আহত হন। আহত অবস্থায় স্থানীয়রা  তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়। তিনি হলেন শিবগঞ্জ উপজেলার দাইপুখুরিয়া ইউনিয়নের আড়গাড়াহাট-চাকলা গ্রামের মাজেদ আলীর ছেলে মাইনুল ইসলাম মানু (৫০)।

ফাইল ছবি

আটঘরিয়া (পাবনা): আটঘরিয়ায় পিকআপের সঙ্গে ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। সকাল সাড়ে ৬টায় পাবনা-চাটমোহর সড়কের আটঘরিয়া উপজেলার বাওইকোলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল রানা (৪০) কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার বালিয়াশিসা গ্রামের আজিম উদ্দিন মালিথার ছেলে। আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আনোয়ার হোসেন বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকলে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হবে।

মিরসরাই (চট্টগ্রাম): মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় হস্তশিল্প শীতলপাটি তৈরির এক নারী উদ্যোক্তার মৃত্যু হয়েছে। নিহতের নাম ফাতেমা বেগম (৭০)। তিনি মিরসরাই সদর ইউনিয়নের মধ্যম তালবাড়িয়ায় গ্রামের মৃত লাতু মিয়ার স্ত্রী। ভোর সাড়ে ৫টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখি ওয়ারলেস নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

ফাইল ছবি

জোরারগঞ্জ হাইওয়ে থানার এসআই মোজাম্মেল জানান, ঢাকা থেকে চট্টগ্রামমুখী ধনিয়ার বস্তাবোঝাই একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উলটে যায়। এতে পথচারী এক নারী বস্তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান। নিহতের লাশ উদ্ধার করে আইনি পদক্ষেপ নেওয়া হচ্ছে। এছাড়া গাড়ির চালক আহত হয়েছে তবে তার হদিস পাওয়া যায়নি।

ইত্তেফাক/এমএএম