সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিদ্যালয়ের পরিত্যক্ত ঘরে মিললো দুই শিশুর বস্তাবন্দী লাশ, বাবা পলাতক

আপডেট : ২৫ নভেম্বর ২০২২, ১৬:৩১

দিনাজপুরের বিরল উপজেলায় দুই শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৫ নভেম্বর) সকালে উপজেলার বিজোড়া ইউনিয়নের ভাবনীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিত্যক্ত ঘর থেকে লাশ দু’টি উদ্ধার করা হয়। 

ওই দুই শিশু হলো-রিমন (৭) ও ইমরান (৩)। তারা বিরল পৌরসভার শংকরপুর এলাকার শরিফুল ইসলামের ছেলে। রিমন একটি মাদরাসায় পড়াশোনা করত। এ ঘটনার পর বাবা শরিফুল পলাতক রয়েছেন। 

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় বাবা শরিফুল ইসলাম তার দুই সন্তানকে কাপড় কিনে দেওয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে যায়। পরে বাড়িতে ফিরে না এলে অনেক খোঁজাখুঁজির পরেও তাদের পাওয়া যায়নি। শুক্রবার সকালে বাবা নিজেই শিশুদের দাদা রফিকুল ইসলামকে ফোন করে ওই বিদ্যালয়ে শিশুরা আছে বলে খবর দেন। পরে সেখানে গিয়ে বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনে বস্তাবন্দী লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ এসে দুই শিশুর লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। এ সময় ঘটনাস্থলে একটি বিষের বোতল পাওয়া গেছে। 

ঘটনাস্থল পরিদর্শন শেষে অতিরিক্ত পুলিশ সুপার আসলাম উদ্দিন সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে। তবে শিশুদের বাবাকে খুঁজে পাওয়া গেলে প্রকৃত রহস্য জানা যাবে। শিশুদের বাবা-মায়ের মধ্যে পারিবারিক কলহের কারণে প্রায় ৩ মাস আগে বিবাহ বিচ্ছেদ হয় বলে জানায় এলাকাবাসী। এ ব্যাপারে বিরল থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

ইত্তেফাক/এএএম