শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

দেশ ঠিক আছে বিএনপির তলা ফেটে গেছে: নৌ পরিবহন প্রতিমন্ত্রী

আপডেট : ২৫ নভেম্বর ২০২২, ১৫:৫৭

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ‘দেশের এতো উন্নয়নের পরেও মির্জা ফখরুল বলতেছে দেশ নাকি তলানি বিহীন জুড়িতে পরিণত হয়েছে। দেশ যদি তলানি বিহীন জুড়িতে পরিণত হয়ে যায় তাহলে বাংলার মানুষ আজকে যে খেয়ে পরে আছে, তারা কি খেয়ে পরে থাকতে পারতো?  এতো উন্নয়ন কি হতো? আসলে দেশ ঠিক আছে বিএনপির তলা ফেটে গেছে’।

পটুয়াখালীর রাঙ্গাবালীতে 'চরাঞ্চলের উন্নয়নে শেখ হাসিনা' শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

শুক্রবার (২৫ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগ ও রাঙ্গাবালী প্রেসক্লাবের আয়োজনে চরমোন্তাজ মানতা পল্লী মাঠে এ সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী। বিশেষ অতিথি ছিলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মহিবুর রহমান মহিব , ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফরাদ, রাঙ্গাবালী প্রেসক্লাবের সভাপতি সিকদার জোবায়ের হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুন।

নৌ পরিবহন প্রতিমন্ত্রী আরো বলেন, ‘একটা সময় সমুদ্রে আমাদের কোন অধিকার ছিল না। সমুদ্র যেতে হলে ভারত এবং মিয়ানমারের অনুমতি নিয়ে যেতে হতো। এখন শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ সমুদ্র জয় করেছে। সমুদ্রের বুকে নতুন নতুন চর জেগে আরেকটি বাংলাদেশ তৈরি হচ্ছে।  সমুদ্রের সুনিল অর্থনীতি বাংলাদেশকে ধনী দেশে পরিনত করবে’।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘দলটি এত অন্যায় করেছে, এত হত্যাকাণ্ড ঘটিয়েছে, এতে মানুষ তাদের কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। একারণে তারা নির্বাচনে আসতে ভয় পায়’।

ইত্তেফাক/এসসি