রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

জেনিফার লোপেজের ইন্সটাগ্রামের সব পোস্ট উধাও

আপডেট : ২৫ নভেম্বর ২০২২, ১৮:২৭

পপ তারকা জেনিফার লোপেজের সামাজিক যোগাযোগ মাধ্যমের অ্যাকাউন্টগুলো কালো রঙে ছেয়ে গেছে। শুধু তাই নয়, এই তারকার ইন্সটাগ্রামের সকল পোস্ট আচমকাই মুছে দেওয়া হয়েছে। ২২৬ মিলিয়ন ফলোয়ার সমৃদ্ধ গায়িকা, নায়িকা তথা প্রযোজক জেনিফার লোপেজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টের দিকে তাকালে দেখা যাবে- গত মঙ্গলবার থেকে সেখানে কোনো পোস্ট নেই। এমনকি প্রোফাইল পিকচারও কালো রঙের একটি ছবি দিয়ে প্রতিস্থাপিত হয়েছে।
 
৪৫.৫ মিলিয়ন ফলোয়ারযুক্ত টুইটার ও ১৫.৪ মিলিয়ন ফলোয়ারযুক্ত টিকটকেরও একই হাল। সেখানেও প্রোফাইল পিকচারের জায়গায় একটি কালো ছবি। তবে টুইটার ও টিকটকের বিগত কোনো পোস্ট ডিলিট করা হয়নি। তবে ৬০ মিলিয়ন ফলোয়ারযুক্ত ফেসবুকের প্রোফাইল ফটো ও কভার ফটোতে জেনিফার লোপেজের নামযুক্ত একটি ছবি স্থান পেয়েছে। খবর ভ্যারাইটি ম্যাগাজিনের।

জেনিফার লোপেজ
 
যদিও জেনিফার লোপেজের প্রতিনিধি এ ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হননি। তবে অতীতে বিভিন্ন তারকা ও সঙ্গীতশিল্পী অ্যালবামের মতো বড় ঘোষণার আগে সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে সবকিছু মুছে দিয়েছিলেন। তাই ধারণা করা হচ্ছে এবারও এমন কিছু ঘটতে যাচ্ছে।

জেনিফার লোপেজের স্টুডিও অ্যালবাম এ.কে.এ মুক্তি পেয়েছিলো ২০১৪ সালে। তিনি শাকিরার সঙ্গে ২০২০ সালে সুপারবোল হাফটাইম শো'তে অংশ নিয়েছিলেন। যার উপর ভিত্তি করে এবছরের শুরুতে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ডকুমেন্টারি ফিচার হাফটাইম।

জেনিফার লোপেজ
 
জেনিফার লোপেজই যুক্তরাষ্ট্রের একমাত্র শিল্পী ২০০১ সালে যার দ্য ওয়েডিং প্ল্যানার সিনেমা ও জেলো অ্যালবাম একইসময়ে শীর্ষস্থানে ছিল। ল্যাটিন বংশোদ্ভুতো প্রথম ব্যক্তি হিসেবে জেনিফার লোপেজ ২০২২ সালে এমটিভি মুভি ও টিভি এওয়ার্ডের মধ্যে জেনারেশন এওয়ার্ড পেয়েছেন।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন