শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

৫ হাজার পিছ ইয়াবাসহ কৃষি কর্মকর্তা আটক

আপডেট : ২৬ নভেম্বর ২০২২, ০২:২৯

নারায়ণগঞ্জের আড়াইহাজারে শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। এ সময় সরকারী এক নারী কর্মকর্তাসহ ৩ জনকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- স্থানীয় ফতেপুর ইউনিয়নের দক্ষিণপাড়া এলাকার মৃত মইজদ্দিনের ছেলে মোতাহার হোসেন সেলিম মিয়া (৪৫), তার স্ত্রী আড়াইহাজার উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার (৪২) ও প্রাইভেটকারের চালক একই এলাকার হযরত আলীর ছেলে আজিজুল (৩০)।

পুলিশ জানায়, গোপন সংবাদ ছিল একটি প্রাইভেটকারে মাদক পাচার হচ্ছে। ওই খবরে পুলিশের টিম সেখানে অভিযান চালায়। প্রাইভেটকারে ৫ হাজার পিছ ইয়াবা পাওয়া গেছে ও গ্রেপ্তার করা হয়েছে তিনজনকে।

এদিকে আটক আড়াইহাজারের উপ-সহকারী কৃষি কর্মকর্তা আকলিমা আক্তার জানান, তারা তিন বান্ধবী ঢাকায় বেড়াতে যায়। ফেরার পথে দুই বান্ধবীকে নামিয়ে সে বাড়ি ফিরছিলো। সন্ধ্যার কিছু আগে তার স্বামী সেলিম ফোন করে জানায় সে যাত্রাবাড়ী আছে যেন তাকে নিয়ে যায়। তবে তার সঙ্গে কি ছিল জানা নেই তার। গত এক বছর ধরে তার সঙ্গে আমার তেমন যোগাযোগ নেই। সম্প্রতি সে ভালো হয়ে গেছে বলে তার কাছে অঙ্গীকার করে কান্নাকাটি করেছে। এ ঘটনার সঙ্গে আমি জড়িত নই। 

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, পাঁচহাজার পিস ইয়াবাসহ প্রাইভেটকার ও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরও জানান, সেলিম আগেও একবার গ্রেফতার হয়েছিল। তবে আকলিমা আক্তারের  মাদকের সংশ্লিষ্টতার বিষয়ে থানায় কোন পূর্ব রেকর্ড নেই। 

ইত্তেফাক/এমএএম