শুক্রবার, ২৭ জানুয়ারি ২০২৩, ১৩ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

পিরোজপুর জেলা আওয়ামী লীগের কাউন্সিল আজ

আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ০৬:৩১

আজ রবিবার পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। প্রায় সাত বছর পর অনুষ্ঠিতব্য এই কাউন্সিলকে কেন্দ্র করে জেলাব্যাপী দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উত্সাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই সম্মেলনের উদ্বোধন করবেন। 

দলের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য আমির হোসেন আমু এমপি প্রধান অতিথি ও কেন্দ্রীয় সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি প্রধান বক্তা হিসেবে সম্মেলনে বক্তব্য দেবেন। 

আওয়ামী লীগের দলীয় পতাকা।

এছাড়া কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বিশেষ অতিথিসহ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন এবং কয়েকজন কেন্দ্রীয় নেতা ও সদস্য সম্মেলনে উপস্থিত থাকবেন। জেলা শহরের কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে সম্মেলনের স্থান নির্ধারণ করা হয়েছে।

সম্মেলন উপলক্ষে শহরে বহু তোরণ নির্মাণসহ সড়কসমূহ ফেস্টুন ও রঙিন পতাকা দিয়ে সজ্জিত করা হয়েছে। দলের জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার বলেন, করোনাসহ বিভিন্ন কারণে সময়মতো ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত না হলেও সম্মেলনকে ঘিরে নেতা-কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক উত্সাহ ও আগ্রহের শেষ নাই। 

ছবি- সংগৃহীত

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হাবিবুর রহমান মালেক বলেন, আগামী সংসদ নির্বাচন সামনে রেখে পিরোজপুর জেলা আওয়ামী লীগের কাউন্সিলের প্রস্তুতি ব্যাপক। কাউন্সিলর-ডেলিগেটসহ দলের কর্মী-সমর্থকদের অংশগ্রহণে সম্মেলনে প্রায় ১৫ হাজার মানুষের সমাগম হবে বলে তিনি জানান।

ইত্তেফাক/এমএএম