রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

বিরলে দুই শিশুর লাশ উদ্ধারের ঘটনায় বাবা আটক, হত্যা মামলা

আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ০৫:৩০

দিনাজপুরের বিরলে রিমন (৭) ও ইমরান (৩) নামে দুই শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধারের ঘটনায় তাদের বাবা শরিফুলকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় শিশুদের মা উম্মে কুলছুম গতকাল শনিবার ঢাকা থেকে এসে স্বামীকে আসামি করে বিরল থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাসান ফারুক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে তেমন কিছু তথ্য পাওয়া যায়নি। আসামিকে আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বিরল থানার ওসি রাজিউল হাসান রাজা জানান, আসামি স্বীকারোক্তিতে জানান, গলা টিপে দুই সন্তানকে হত্যা করে তিনি নিজে বিষপান করার চেষ্টা করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাবা শরিফুল ইসলাম তার দুই সন্তানকে কাপড় কিনে দেওয়ার জন্য বাসা থেকে নিয়ে যান। পরে অনেক খোঁজাখুঁজির পরেও তাদের পাওয়া যায়নি। গত শুক্রবার সকালে বাবা নিজেই শিশুদের দাদা রফিকুল ইসলামকে ফোন দিয়ে একটি বিদ্যালয়ে শিশুরা আছে বলে খবর দেন। পরে সেখানে গিয়ে বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনে বস্তাবন্দি মরদেহ দেখে পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ দুই শিশুর লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। শিশু রিমন মাদ্রাসায় পড়াশোনা করত। গতকাল শনিবার বিকালে শিশুদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শরিফুলের সঙ্গে তার স্ত্রীর বিবাদ লেগেই থাকত। এক পর্যায়ে স্ত্রী ঢাকায় কাজের সন্ধানে চলে যান। কয়েক মাস পর তার স্বামীকে তালাকনামা পাঠান। এর কয়েক দিন পরই এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

ইত্তেফাক/এমএএম