শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মিষ্টি ক্যাপশন লিখে মেয়েকে প্রকাশ্যে আনলেন বিপাশা বসু

আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ০৯:২০

৪৩ বছর বয়সী বলিউড অভিনেত্রী বিপাশা বসু গত ১২ নভেম্বর মা হয়েছেন। তার কোল আলো এক ফুটফুটে কন্যা সন্তান জন্ম নিয়েছে। গত শনিবারই রাজকন্যা নিয়ে বাড়ি ফিরেছেন মা বিপাশা এবং বাবা করণ সিং গ্রোভার। প্রায় এক সপ্তাহ পর মেয়ের এক ঝলক প্রকাশ্যে আনলেন বিপাশা-করণ।

মেয়েকে বুকে আঁকড়ে ধরে বঙ্গকন্যা বলছেন, ‘মায়ের আশীর্বাদ’। রাজকন্যের নামকরণেও রয়েছে সেই ছোঁয়া। সাধ করে বিপাশা-করণ তাদের মেয়ের নাম রেখেছেন- দেবী।

বি-টাউনে এখন নতুন মায়েদের ভিড়। সোনম কাপুর, আলিয়া ভাট থেকে শুরু করে বিপাশা বসুরা রয়েছেন সেই তালিকায়। তবে সন্তানের মুখ দেখানো নিয়ে সব তারকাদম্পতির মধ্যেই রাখ-ঢাক বিষয় রয়েছে। বিপাশাও বাদ গেলেন না সেই তালিকা থেকে।

তবে তিনি যে ছবিটি প্রকাশ করেছেন সেখানে দেখা গেছে যে ভোরের নরম আলোয় মেয়েকে কোলে ধরে রয়েছেন করণ-বিপাশা। যদিও সেই ছবিতে মেয়ের মুখ ঢেকেছেন লাভ ইমোজি দিয়ে। তবে মা-বাবার মুখে মমতা ঝরে পড়তে দেখা গেছে, তেমনি ক্যাপশনটাও মিষ্টি ছিল।

বিপাশা লিখেছেন, এই মিষ্টি পরীকে পৃথিবীর আলো দেখানোর উপকরণ- ১) আধ কাপ তুমি-আমি, বাকি আধ কাপ মায়ের আশীর্বাদ আর ভালবাসা। ম্যাজিক ছড়ানো। তিন ফোঁটা রামধনু, পরীর ধুলো, ইউনিকর্ন স্পার্কলস আর সবটা ঐশ্বরিক। আর স্বাদ অনুয়ায়ী মিষ্টি দেওয়া।” বিপাশার এমন মিষ্টি পোস্টে শুভেচ্ছা জানিয়েছেন, ডায়না পেন্টি, সোফি চৌধুরি, মালাইকা অরোরা থেকে শুরু করে বলিউডের আরও অনেক তারকা।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস 

ইত্তেফাক/আরএজে

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন