বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

নক আউট নিশ্চিত করতে জাপানের একাদশ 

আপডেট : ২৭ নভেম্বর ২০২২, ১৫:৫৪

কাতার বিশ্বকাপের নক আউট নিশ্চিত করতে নিজেদের দ্বিতীয় ম্যাচে কোস্টারিকার বিপক্ষে মাঠে নামছে এশিয়ার পাওয়ার হাউজ জাপান। রবিবার (২৭ নভেম্বর) বাংলাদেশ সময় বিকেল ৪ টায় আহম্মেদ বিন আলি স্টেডিয়ামে মাঠে নামবে এই দু'দল। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে চারবারের বিশ্বচ্যাম্পিয়ন জার্মানিকে ২-১ গোলে হারিয়ে চমক দেখিয়েছে জাপান। অন্যদিকে নিজদের প্রথম ম্যাচে স্পেনের কাছে ৭-০ গোলে বিধ্বস্ত হয় কোস্টারিকা।

আর তাই এই ম্যাচ হারলেই এবারের বিশ্বকাপ শেষ হয়ে যাবে নাভাসের দলের। আর তাই এই ম্যাচে ঘুরে দাঁড়াতে চায় কোস্টারিকা। অন্যদিকে নিজেদের জয়ের ধারাবাহিকটা রেখে নক আউট পর্ব নিশ্চিত করতে চায় জাপান। কোস্টারিকার বিপক্ষে জয়ের জন্য ৪-৫-১ ফরমেশন নিয়ে মাঠে নামছে তারা। অন্যদিকে কোস্টারিকা মাঠে নামছে ৪-৪-২ ফরমেশন নিয়ে। 


জাপানের একাদশ: সুইচি গুন্ডা (গোলরক্ষক), মিকি ইয়ামানে, কউ ইতাকুরা, নাগাতোমো, মায়া ইয়োসিধা, ওতারো ইন্ডো, রিতসো দোয়ান, মোরিতা, দাইসি কামাডা, ইউকি সোমা, আয়াশি ইউডা।

কোস্টারিকা একাদশ: কেইলর নাভাস (গোলরক্ষক), অস্কার ডোয়ার্টে, ব্রায়ান অভিডো, ফ্রান্সিস্কো কালভো, কেনডল ওয়াস্টন, কেইশার ফুলার, চেলসো বোরজেস, গারসন তোরেস, ইয়েলসিন তেজেডা, অ্যান্থোনি কন্ত্রেরাস, জোয়েল ক্যামবেল। 

ইত্তেফাক/জেডএইচ