শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

‘প্রভাসকে বিয়ে করতেও পারি’

আপডেট : ২৮ নভেম্বর ২০২২, ১৪:২৭

বেশি কিছুদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন রয়েছে দক্ষিণী সুপারস্টার প্রভাসের প্রেমে পড়েছেন অভিনেত্রী কৃতি শ্যানন। সেই আলোচনা আরও জোড়ালো হয়েছে সম্প্রতি মুক্তি পাওয়া কৃতির ‘ভেদিয়া’ সিনেমার প্রচারণার সময়। সিনেমাটির চেয়ে প্রভাসকে ঘিরে তাকে বেশি প্রশ্ন করা হয়। শুধু তাই নয়, সিনেমাটি প্রচারের সময় বরুণের মুখে বার বার শোনা গিয়েছে প্রভাস-কৃতির প্রেমের কথা।

এক সাক্ষাৎকারে কৃতি তার মনের মানুষ সম্পর্কে বলতে গিয়ে জানান, লম্বা পুরুষই তার বিশেষ পছন্দ। এ কথা শোনা মাত্র বরুণ বলেন, ‘হ্যাঁ, কৃতি আগেও বারবার এটা বলেছে। কিন্তু এখন সে তার মনের মানুষকে পেয়ে গেছে।’

কৃতি শ্যানন। ছবি: সংগৃহীত

বরুণের এমন মন্তব্য কার দিকে ইঙ্গিত করে সেটা বুঝতে বাকি সেটা বুঝতে বাকি নেই কারও! সেই রেশ ধরে এবার অবশ্য রাখঢাক না রেখে নিজের প্রেমের বিষয়টি খোলাসা করলেন কৃতি নিজেই। সাক্ষাত্কারে কৃতিকে জিজ্ঞেস করা হয় কার্তিক আরিয়ান, টাইগার স্রফ ও প্রভাসের ভেতর কার সঙ্গে তিনি ডেটে যেতে চান, ফার্ল্ট করতে চান ও কাকে বিয়ে করতে চান?

সেই প্রশ্নের উত্তরে কৃতি খুব বেশি বিলম্ব না করেই বলেন, ‘প্রভাসকে বিয়ে করতেও পারি।’ কৃতির এমন কথায় এতদিনের গুঞ্জন সত্যে পরিণত হচ্ছে বলেই মনে করছেন সিনেপ্রেমীরা।

কৃতি শ্যানন

উল্লেখ্য, শিগগিরই ‘আদিপুরুষ’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা যাবে কৃতি ও প্রভাসকে।

ইত্তেফাক/বিএএফ

এ সম্পর্কিত আরও পড়ুন

এ সম্পর্কিত আরও পড়ুন