শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

মাছের খাবারের আড়ালে গাঁজা পাচার, আটক ১

আপডেট : ২৮ নভেম্বর ২০২২, ২১:৩৯

নারায়ণগঞ্জে মাছের খাবার সরবরাহের আড়ালে তেতাল্লিশ কেজি গাঁজার একটি বড় চালান পাচারের সময় জুয়েল (২৭) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। রোববার (২৭ নভেম্বর) রাতে জেলার সোনারগাঁ উপজেলার মেঘনা টোল প্লাজা এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে একটি ট্রাক তল্লাশি করে গাঁজাসহ এই মাদক কারবারিকে আটক করা হয়। 

আটককৃত জুয়েল কুমিল্লা জেলা সদরের আলেখারচর বিশ্বরোড এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। অভিযানের নেতৃত্ব দেওয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) শেখ বিল্লাল হোসেন সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, মাছের খাবার সরবরাহের আড়ালে কুমিল্লা থেকে বিপুল পরিমাণ মাদকের চালান নিয়ে দুই টনের একটি ট্রাক নারায়ণগঞ্জের উদ্দেশ্যে আসছে এমন সংবাদ পেয়ে মধ্য রাতে সোনারগাঁয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় পুলিশের চেকপোস্ট বসানো হয়। রাত দুইটায় ট্রাকটি টোল প্লাজা অতিক্রম করার সময় পুলিশের চেকপোস্ট দেখে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাকে আটক করে ট্রাকে তল্লাশি চালায়। এক পর্যায়ে ট্রাকে থাকা মাছের খাবারের অনেকগুলো বস্তার মধ্যে ছয়টি বস্তা থেকে তেতাল্লিশ কেজি গাঁজা জব্দ করা হয়। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য আট লক্ষ ষাট হাজার টাকা। 

আটককৃত মাদক কারবারি জুয়েলের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

ইত্তেফাক/পিও