রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২১ মাঘ ১৪২৯
দৈনিক ইত্তেফাক

চাঁদপুরে ‘ফুটবল নিয়ে বিতর্কে’ বন্ধুর হাতে বন্ধু খুন

আপডেট : ২৯ নভেম্বর ২০২২, ১০:৪৯

চাঁদপুরে ‘ফুটবল নিয়ে বিতর্কে’ বন্ধুর ছুরিকাঘাতে মেহেদী (১৬) নামে ১০ম শ্রেণির এক ছাত্র খুন হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত বরকতকে (২০) এলাবাসীর সহায়তা আটক করেছে পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) রাতে চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর গ্রামে সামনে এ ঘটনা ঘটে।

নিহত মেহেদীর বাবা সবজি বিক্রেতা হেলাল বেপারী জানান, দুইদিন আগে রাতে মেহেদী আর্জেন্টিনার খেলা দেখছিল। সেই রাতে খেলা নিয়ে বিতর্কে একই এলাকার বরকত তার ছেলেকে মারধর করে। এরপর সোমবার সন্ধ্যায় মেহেদীকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত চাকু দিয়ে এলোপাতাড়ি বুকে আঘাত করে অন্ধকারে ফেলে রেখে যায়।

পরে এলাকাবাসী মেহেদীকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, এ ঘটনায় এলাকাবাসী অভিযুক্ত বরকতকে আটক করে পুলিশে খবর দেয়। পরে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বরকতকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পরিবার সূত্রে জানা গেছে।

চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ বলেন, হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত বরকতকে আটক করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অর্থ) সুদীপ্ত রায় বলেন, বিষয়টি জানার পরে ঘটনাস্থলে গিয়েছি। প্রাথমিকভাবে স্থানীয়দের দেওয়া তথ্যে জানতে পেরেছি মেহেদী ও বরকত বন্ধু। তাদের মধ্যে বেল্ট পরা নিয়ে বাকবিতণ্ডা হয়। এ ঘটনা নিয়ে মেহেদীকে ছুরিকাঘাত করে। তদন্তের পর আরও তথ্য জানা যাবে।

ইত্তেফাক/এসকে